Parineeti Chopra-Raghav Chadha Wedding

রাঘবের তুলনায় পরিণীতির মাসিক আয় অনেক বেশি, বিয়েতে অতিথিদের কাছ থেকে পেলেন ১১ টাকা!

খ্যাতনামীদের বিয়ে বলে কথা! কোটি কোটি টাকা খরচ করেছেন দু’জনেই— পরিণীতি চোপড়া এবং রাঘব চড্ডা। তবে বিয়েতে উপহার নিয়েছেন শুধুই ১১ টাকা!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৬
Share:

রাঘব-পরিণীতি। ছবি: সংগৃহীত।

২৪ সেপ্টেম্বর পিচোলা হ্রদের ধারে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। আম আদমি পার্টির নেতার এমন জাঁকজমকপূর্ণ বিয়ে নিয়ে ইতিমধ্যেই খোঁচা দিয়েছেন বিরোধীরা। প্রায় তিন দিন ধরে রাজস্থানের উদয়পুরে আয়োজন করা হয় তাঁদের রাজকীয় বিয়ের। বিয়েতে খরচ ছাড়িয়েছে কোটির উপরে। এর পর দেশের বড় দুই শহরে রয়েছেন প্রীতিভোজের অনুষ্ঠান। তবে এর মধ্যেই প্রকাশ্যে এল চমকপ্রদ তথ্য। রাঘব-পরিণীতির বিয়েতে হাজির ছিলেন বিনোদন, রাজনীতি ও ক্রীড়া জগতের তারকারা। সকলেরই উৎসাহ ছিল বিয়েতে কী উপহার পেলেন বর-কনে।

Advertisement

নিজেদের জীবনের এমন এক গুরুত্বপূর্ণ দিনে অতিথিরা কোনও উপহার নিয়ে আসুন, চাননি তাঁরা। আগে থেকেই সকলকে অনুরোধ করেছিলেন কেউ যাতে উপহার নিয়ে না আসেন। শুধুমাত্র রীতি অনুযায়ী ‘মিলনি’ অনুষ্ঠানে মাত্র ১১ টাকা নেন। এটি বিয়ের এমন একটি অনুষ্ঠান যেখানে বরপক্ষ ও কনেপক্ষে একে অপরের সঙ্গে পরিচয় পর্ব সারেন। এই সময় কনের বাড়ির আত্মীয়দের বরকে উপহারস্বরূপ কিছু দিতে হয়। আবার এই একই জিনিস প্রযোজ্য বরপক্ষের তরফে। তবে এই সময় কোনও বহু মূল্যের উপহার নয়, বরং মাত্র ১১ টাকা নিয়েছেন এই তারকা দম্পতি। বিয়ে শেষে যখন মুম্বই ফিরছেন প্রিয়ঙ্কা মা মধু চোপড়া কিংবা পরিণীতির প্রিয় বান্ধবী সানিয়া মির্জা দু’জনেই জানান, তাঁরা শুধুই আশীর্বাদ করেছেন নবদম্পতিকে। শোনা যাচ্ছে, বিয়ের পালা শেষ হলে নিজের আসন্ন ছবির প্রচারে ফিরবেন অভিনেত্রী। সেই কারণে নাকি এই মুহূর্তেই মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না ‘রাগনীতি’র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন