Parineeti - Raghav

রাঘবকে ছেড়ে মুম্বই ফিরতেই আবেগঘন পরিণীতি, মনের ঝাঁপি উজাড় করে দিলেন নায়িকা

হবু বরকে যে মিস্ করছেন, তা ভালই বোঝা যাচ্ছে। এ বার তাঁদের আংটিবদল অনুষ্ঠানের আরও বেশ কয়েকটি ছবি প্রকাশ্যে আনলেন পরিণীতি চোপড়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৭:৩৪
Share:

রাঘবকে ছেড়ে মুম্বই ফিরতে আবেগঘন পরিণীতি। ছবি: সংগৃহীত।

১৩ মে দিল্লিতে পরিজন ও বন্ধুদের উপস্থিতিতে আংটিবদল করেন আপ নেতা রাঘব চড্ডা এবং বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। একেবারে পঞ্জাবি রীতিনীতি মেনেই গোটা অনুষ্ঠানটি হয়। পরিণীতির বাগ্‌দান অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। বোন প্রিয়ঙ্কা চোপড়া ছাড়াও উপস্থিত ছিলেন বলিউডের ফ্যাশন ডিজ়াইনার মণীশ মলহোত্র। অন্য দিকে, রাঘবের আমন্ত্রণে হাজির ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল-সহ পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিংহ মান। দিন কয়েক হল মুম্বইতে ফিরেছেন অভিনেত্রী। দিল্লিতে রয়েছেন রাঘব। হবু বরকে যে মিস্ করছেন, তা ভালই বোঝা যাচ্ছে। এ বার তাঁদের আংটিবদল অনুষ্ঠানের আরও বেশ কয়েকটি ছবি প্রকাশ্যে আনলেন, ঝাঁপি উজাড় করে লিখলেন রাঘবের জন্য।

Advertisement

দু’জনে একেবারে বিপরীত মেরুর মানুষ। এক জন রাজনীতির লোক, অন্য জন সিনেমার নায়িকা। তবে কিছু রূপকথা যেন রাঘব-পরিণীতির প্রেমের মতো হয়, সে কথাই জানালেন নায়িকা। এমনিতেই বলিউডে পরিণীতির সঙ্গে অন্য কোনও অভিনেতার যে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে তেমনটা নয়। বরাবরই স্বতন্ত্র তিনি। সোজাসাপটা কথা বলতেই পছন্দ করেন। তবে রাঘবকে দেখার পরই তাঁর মনে হয়, সেই মানুষটিকে পেয়েছেন, যাঁর সঙ্গে জীবনের আগামী প্রতিটা মুহূর্ত ভাগ করতে চান তিনি।

পরিণীতির কথায়, ‘‘রাঘব তাঁর কাছে ঘরে ফেরার সেই টান। ছোটবেলা থেকে রাজকন্যা গল্প শুনে বড় হয়েছিল। খালি ভাবতাম, আমার রূপকথা কেমন হবে? তবে আমি যা ভেবেছিলাম, তার থেকেও ভাল আমাদের এই রূপকথার শুরুটা। আমাদের বাগ্‌দান অনুষ্ঠানে হেসেছি, আবেগঘন হয়েছি আনন্দ করেছি। ঠিক যাঁদের সঙ্গে সময়টা কাটাব ভেবেছিলাম, তাঁদের সঙ্গ পেয়েছি।’’

Advertisement

পরিণীতি সদ্য তাঁদের বাগ্‌দান অনুষ্ঠানের যে ছবি প্রকাশ্যে এনেছেন তাতে দেখা যাচ্ছে, কখনও তিনি আনন্দ নাচছেন, কখনও আবার জড়িয়ে ধরেছেন রাঘবকে। আবার কোনও সময় পরিণীতির চোখের জল মুছিয়ে দিচ্ছেন রাঘব। বাগ‌্‌দান পর্ব মিটেছে, এ বার তাঁদের অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন ‘রংগনীতি’র বিশেষ দিনের জন্য। যে দিন চারহাত এক হবে রাঘব-পরিণীতির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন