Bollywood scoop

মা, বাবা, স্ত্রীকে ছেড়ে ১৭০ সদস্যের এক পরিবারের সঙ্গে দিন কাটাচ্ছেন ভিকি কৌশল! কেন?

পরিবার অন্তঃপ্রাণ তিনি। তাঁর একাধিক সাক্ষাৎকারে বার বার উঠে এসেছে পরিবারের প্রতি তাঁর ভালবাসার কথা। তা হলে কেন নিজের বাড়ি ছেড়ে অন্যত্র থাকছেন ভিকি কৌশল?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

রাজস্থান শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৭:২১
Share:

রাজস্থানের রামসর গ্রামে গিয়ে ১৭০ সদস্যের এক পরিবারের সঙ্গে ভাব জমিয়েছেন ভিকি। ছবি: সংগৃহীত।

বলিউডের এখন অন্যতম প্রতিভাবান ও জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশল। মাত্র কয়েক বছরেই নিজের কাজের মাধ্যমে পেশাদার জীবনের অন্য স্তরে পৌঁছে গিয়েছেন ভিকি। একের পর এক ছবিতে দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলেছেন হরেক রকমের চরিত্র। ২০২১ সালে গাঁটছড়াও বেঁধে ফেলেছেন ভিকি। রাজস্থানের সওয়াই মাধোপুরের এক বিলাসবহুল হোটেলে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কইফের সঙ্গে সাত পাক ঘুরেছেন তিনি। এখন মা, বাবা, ভাই (সানি কৌশল) ও স্ত্রীকে নিয়ে সুখের সংসার ভিকির। তা সত্ত্বেও কেন নিজের পরিবার ছেড়ে অন্যত্র গিয়ে আশ্রয় নিলেন বলিউড অভিনেতা?

Advertisement

রাজস্থানের রামসর গ্রামে গিয়ে ১৭০ সদস্যের এক পরিবারের সঙ্গে ভাব জমিয়েছেন ভিকি। সেখানেই সময় কাটিয়ে, তাঁদের সঙ্গে জমিয়ে খাওয়াদাওয়াও করেছেন অভিনেতা। রুটি আর সব্জিতেই খুশি ভিকি। কিন্তু এত কৃচ্ছ্রসাধন তিনি করছেনই বা কেন? প্রশ্নের উত্তর মিলল সমাজমাধ্যমের পাতায় তাঁর করা পোস্ট থেকে। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ভিকি কৌশল ও সারা আলি খানের ছবি ‘জ়রা হটকে জ়রা বচকে’। আপাতত সেই ছবির প্রচারেই ব্যস্ত তাঁরা। রাজস্থানে যাওয়ার নেপথ্যেও ওই একই কারণ।

তবে সেখানে গিয়ে একটি পরিবারের সঙ্গে একেবারে মিশে গিয়েছেন সারা ও ভিকি। ১৭০ সদস্যের ওই পরিবারের সঙ্গে বসে গালগল্প করেছেন, খেয়েছেন রুটি ও সব্জি। ওই পরিবারের সঙ্গে সময় কাটিয়ে খুব খুশি সারা ও ভিকি, যা স্পষ্ট সমাজমাধ্যমের পাতায় তাঁদের পোস্ট করা ছবি থেকেই। ভিকির মাথায় রংবেরঙের পাগড়ি, গলায় গাঁদা ফুলের মালা। সারার পরনেও স্থানীয় পরম্পরার পোশাক, মুখে একগাল হাসি। রামসর গ্রামের বাসিন্দাদের সঙ্গে একাধিক নিজস্বীও তোলেন দুই তারকা। এই প্রথম কোনও ছবির জন্য জুটি বেঁধেছেন ভিকি ও সারা। আগামী ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে লক্ষ্মণ উটেকর পরিচালিত এই ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন