Varun Dhawan-Samantha Ruth Prabhu

বরুণ-সামান্থা জুটিতে রোমাঞ্চ, ভারতীয় ‘সিটাডেল’-এও মূল সিরিজ়ের মতো অন্তরঙ্গ দৃশ্য থাকবে কি?

প্রিয়ঙ্কা জানিয়েছিলেন, ‘সিটাডেল’-এর দু’টি সিরিজ়ের কাহিনির মধ্যে সংযোগ রয়েছে। দর্শকও সামান্থা আর বরুণকে অন্তরঙ্গ দৃশ্যে কল্পনা করে রোমাঞ্চিত হচ্ছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৬:৫১
Share:

‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে নাকি অন্তরঙ্গ এবং চুম্বনদৃশ্য রয়েছে বরুণ এবং সামান্থার? ছবি: সংগৃহীত।

পর্দায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে অনেক অভিনেতা-অভিনেত্রীর আপত্তি থাকে। তবে সামান্থা রুথ প্রভুর এ নিয়ে কোনও ছুতমার্গ নেই। শোনা যাচ্ছে, আসন্ন সিরিজ় ‘সিটাডেল ইন্ডিয়া’য় তাঁর কিছু অন্তরঙ্গ দৃশ্য রয়েছে অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে। প্রথম বার জুটি বাঁধছেন সামান্থা-বরুণ।

Advertisement

এই সিরিজ়ের পরিচালক রাজ এবং ডিকে। মূল ‘সিটাডেল’ সিরিজ়টি হলিউডের প্রযোজনায় ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে। সেখানে মুখ্য চরিত্রে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। তাঁর সহ-অভিনেতা রিচার্ড ম্যাডেন।

শোনা যাচ্ছে, ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণটি অনেকটাই মূল সংস্করণের অনুসারী, যেখানে চুম্বনদৃশ্যও রয়েছে। জানা যাচ্ছে, অ্যাকশন ও রহস্য-রোমাঞ্চে ভরা কল্পবিজ্ঞান সিরিজ় ‘সিটাডেল’-এর হলিউড সংস্করণে যেমন প্রিয়ঙ্কা-রিচার্ডের অন্তরঙ্গ শয্যাদৃশ্য রয়েছে, ভারতীয় সংস্করণেও তেমনই অন্তরঙ্গ এবং চুম্বনদৃশ্য রয়েছে বরুণ এবং সামান্থার।

Advertisement

সামান্থা অবশ্য জানিয়েছেন, প্রিয়ঙ্কার ‘সিটাডেল’-এর রিমেক নয় তাঁর অভিনীত সিরিজ়টি। এক অনুরাগী জিজ্ঞাসা করেন, “প্রিয়ঙ্কার ‘সিটাডেল’ আর আপনার ‘সিটাডেল’-এর গল্প কি একই? জানতে চাইছি এই জন্য যে, প্রিয়ঙ্কা সব ভারতীয় ভাষাতেই এটা ডাব করেছেন... আপনার গল্পটা যদি একই হয়, তা হলে তো ভারতের অনেকেই এটা দেখে ফেলেছেন এর মধ্যেই। আমি একটু ধন্দে আছি।” সামান্থা জবাবে বলেন, “না, এটা রিমেক নয়।” নির্মাতারা এ বিষয় নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। তবে প্রিয়ঙ্কা জানিয়েছিলেন, দু’টি সিরিজ়ের কাহিনির মধ্যে সংযোগ রয়েছে। দর্শক তাই সামান্থা আর বরুণকে অন্তরঙ্গ দৃশ্যে কল্পনা করে রোমাঞ্চিত হচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন