পরিণীতির দু’টি শার্টের দাম ১০ লক্ষ!

দাম ১০ লক্ষ। কীসের? কোনও বাড়ি, গাড়ি বা মহার্ঘ বস্তু নয়। দু’টি জামা! ঠিকই পড়ছেন। দু’টি শার্টের দাম ১০ লক্ষ। তা এই মহার্ঘ শার্ট কে পরবেন জানেন কি? এই শার্টের মালকিন বলিউডের পরিচিত মুখ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৫ ১৪:২৬
Share:

সঠিক দাম ১০ লক্ষ ৮৭ হাজার ৭০০ টাকা। ছবি: ফেসবুকের সৌজন্যে।

দাম ১০ লক্ষ। কীসের? কোনও বাড়ি, গাড়ি বা মহার্ঘ বস্তু নয়। দু’টি জামা! ঠিকই পড়ছেন। দু’টি শার্টের দাম ১০ লক্ষ। তা এই মহার্ঘ শার্ট কে পরবেন জানেন কি? এই শার্টের মালকিন বলিউডের পরিচিত মুখ। তিনি পরিণীতি চোপড়া। সঠিক দাম ১০ লক্ষ ৮৭ হাজার ৭০০ টাকা। ক্যাশ কাউন্টারে দাঁড়িয়ে সেই ছবি তুলে মঙ্গলবার তা সোশ্যাল সাইটে শেয়ারও করেছেন নায়িকা। তবে ভাল করে হ্যাশট্যাগটা নজর করে দেখুন তো! কী আছে সেখানে? ‘ক্রেজি কারেন্সি, জাকার্তা’। অর্থাত্ তাঁর শার্টের দাম ইন্দোনেশিয়ার মুদ্রায় ১০ লক্ষ। হিসেব করে দেখলে ভারতীয় মুদ্রায় যার দাম সাড়ে চার হাজার টাকা। সম্প্রতি জাকার্তায় শো করতে গিয়ে শপিং করেছেন তিনি। আর সেই ‘ক্রেজি কারেন্সি’র ছবিই মজা করে শেয়ার করেছেন সোশ্যাল সাইটে। তাঁর ভক্তদেরও বেশ চমক দিয়েছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন