Entertainment News

ঠিক যেন ‘ভূতনি’, লুক চেঞ্জ করেই ফের ট্রোলড পরিণীতি

ইনস্টাগ্রামে ‘ভাইরাল ভয়ানি’ পেজে পরিণীতির নতুন লুকের ছবিটি পোস্ট করা হয়। আর সেই পোস্টজুড়ে শুধুই পরিণীতিকে আক্রমণ। নায়িকাকে কেউ বলছেন, উন্মাদ। কেউ তো আবার চামড়ার রঙের সঙ্গে খাপ খাচ্ছে না বলে মুখ বেঁকাচ্ছেন। কেউ তো আবার সোজাসুজি ‘ভূতনি’ লিখেই ছেড়ে দিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৩৯
Share:

ফের ট্রোলড অভিনেত্রী পরিণীতি চোপড়া।

ঘুরে ফিরে যেন একই লুক। এই একঘেয়েমি কাটাতে লুক নিয়ে একটু কাটাছেঁড়াই করতে চাইছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। আর তাই পরের ছবি ‘জব্বরিয়া জোড়ি’র জন্য নিজের চুলের রংটাই লাল করে ফেলেছেন অভিনেত্রী।

Advertisement

এ হেন পরিণীতিই দিন কয়েক আগে বিস্তর ট্রোলড হয়েছিলেন। সে বার নেটিজেনদের নজরে এসছিল নায়িকার টাইট ড্রেস। আর এ বারে পরিণীতি যে শুধু চুল লাল করে ফেললেন তাই নয়। সঙ্গে আবারও ট্রোল করার সুযোগ করে দিলেন নেটপাড়ার লোকজনদের।

ইনস্টাগ্রামে ‘ভাইরাল ভয়ানি’ পেজে পরিণীতির নতুন লুকের ছবিটি পোস্ট করা হয়। আর সেই পোস্টজুড়ে শুধুই পরিণীতিকে আক্রমণ। নায়িকাকে কেউ বলছেন, উন্মাদ। কেউ তো আবার চামড়ার রঙের সঙ্গে খাপ খাচ্ছে না বলে মুখ বেঁকাচ্ছেন। কেউ তো আবার সোজাসুজি ‘ভূতনি’ লিখেই ছেড়ে দিয়েছেন। আবার ক্যাটরিনার লাল চুলের সঙ্গেও তুলনা খুঁজতে শুরু করে দিয়েছেন কেউ কেউ।

Advertisement

আরও পড়ুন: ‘তুমি দুনিয়ার সেরা স্বামী!’ রণবীরকে কেন বললেন কর্ণ?

আরও পড়ুন: এই মূল্যবান জিনিস নাকি একবার ব্যবহার করেই ফেলে দেন হৃতিক!

কিছু দিন আগেই এই লুক নিয়ে মুখ খুলেছিলেন পরিণীতি। বলেছিলেন, ‘‘আমি এমন কিছু লুক খুঁজছিলাম, যেটা আগে কখনও চেষ্টা করিনি। আর তার পরেই ছবির প্রযোজক রুচিকা আমাকে চুল লাল করার পরামর্শ দিল। আমার তো আইডিয়াটা শুনেই বেশ ভাল লেগেছিল। তবে বলে রাখি, এই চুলের তদারকি করতে কিন্তু রীতিমতো বেগ পেতে হচ্ছে। আর এই রঙিন চুল আমার ধৈর্য্যশক্তিও বাড়িয়ে তুলেছে।’’

এই প্রথম বা দ্বিতীয় বার নয়। এর আগেও বহুবার ট্রোলড হতে হয়েছে অভিনেত্রীকে। এত দিন এই ট্রোলিংয়ের জবাবে তিনি ছিলেন স্পিকটি নট। তবে এ বার ট্রোলিংয়ের জবাব দিলেন অভিনেত্রী। নিজেরই নতুন হেয়ার কালারের একটি ক্লোজ ছবি দিয়ে খালি লিখলেন ‘বারগান্ডি’। অর্থাৎ তাঁর চুল লাল বর্ণেরই নয়।

সামনে বেশ কয়েকটি ছবির কাজে হাত দিয়েছেন অভিনেত্রী। সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে ‘জব্বরিয়া জোড়ি’-তে দেখা যাবে পরিণীতিকে। অর্জুন কপূরের বিপরীতে ‘নমস্তে ইংল্যান্ড’ ছবির নায়িকাও পরিণীতি।

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন