ইন্সটাগ্রাম প্যারিসের, নাম টিঙ্কির

এত দিন ধরে বাড়ি ফিরলেই প্যারিস হিলটনের বুকে সবার আগে ঝাঁপিয়ে পড়ত সে। সারা দুনিয়া না-ই বা জানুক, সে ঠিক টের পেয়ে যেত কন্যের মনের গোপন খবর। একটানা ১৪ বছর, তার আর মার্কিনি গায়িকা-নায়িকার এক ছাদের তলায় বাস। অবশ্য শুধু ঘর-ই বা কেন! বাইরেও তার সঙ্গেই সবচেয়ে বেশি খোলামেলা ঘুরতেন প্যারিস। জীবনে অনেকে ছেড়ে গেলেও টিঙ্কারবেল কখনই দূরে চলে যায়নি। জীবনের সব ওঠা-পড়ায় পাশে থেকেছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ এপ্রিল ২০১৫ ১৯:৩৭
Share:

এত দিন ধরে বাড়ি ফিরলেই প্যারিস হিলটনের বুকে সবার আগে ঝাঁপিয়ে পড়ত সে। সারা দুনিয়া না-ই বা জানুক, সে ঠিক টের পেয়ে যেত কন্যের মনের গোপন খবর। একটানা ১৪ বছর, তার আর মার্কিনি গায়িকা-নায়িকার এক ছাদের তলায় বাস। অবশ্য শুধু ঘর-ই বা কেন! বাইরেও তার সঙ্গেই সবচেয়ে বেশি খোলামেলা ঘুরতেন প্যারিস। জীবনে অনেকে ছেড়ে গেলেও টিঙ্কারবেল কখনই দূরে চলে যায়নি। জীবনের সব ওঠা-পড়ায় পাশে থেকেছে। তবে, এ বার সে চলে গেল। মৃত্যু এসে প্যারিসের কাছ থেকে কেড়ে নিল আদরের ‘টিঙ্কি’-কে। স্বাভাবিক ভাবেই সুন্দরীর মন খারাপ, মাধুর্যের জ্বর। সেই বিষাদ নিয়েই মেয়ে তাঁর ইন্সটাগ্রামের পাতাটি লিখে দিলেন চিহুয়াহুয়া প্রজাতির প্রিয় কুকুরটির নামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন