Parno Mittra

Parno Mittra: খোলামেলা লাল পোশাকে লাস্যময়ী, মিমি-অনিন্দ্যর সঙ্গে জমিয়ে জন্মদিন পার্নোর

জন্মদিনে ছিলেন বাড়িতেই। শনিবার রাতে পার্নোর সঙ্গী মিমি চক্রবর্তী এবং অনিন্দ্য চট্টোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ১৪:৫২
Share:

আরও একবার বয়স বেড়ে গেল পার্নোর।

হাসতে ভালবাসেন। ভালবাসেন আনন্দে মাততে। সময় পেলেই ব্যস্ত রুটিনকে ‘ছুটি’ দিয়ে কাছের মানুষদের সঙ্গে হইহুল্লোড়! জন্মদিনে সেই মেয়ে কি সুযোগ হাতছাড়া করে?

একেবারেই না! উত্তর পার্নো মিত্রের। মুখে কিছু বলেননি কন্যে। বুঝিয়ে দিয়েছেন উদ্‌যাপনে। বয়স বাড়ল আরও এক বছর। আর মনের বয়স? মোটেই বাড়েনি! শনিবার জন্মদিনে তাই সেজে উঠলেন পার্নো। লাল রঙের খোলামেলা পোশাকে ক্যামেরার সঙ্গে চোখাচোখি। ‘বার্থডে গার্ল’-এর সঙ্গেই সেজেছে তাঁর ঘরও। সাদা-সোনালি বেলুন, আলোর অক্ষরে ‘হ্যাপি বার্থ ডে’। পানীয়ের গ্লাস হাতে হাসিতে ঝলমলে কন্যে। সুযোগ পেলেই টুক করে মনের মতো ভঙ্গিতে ছবি।

Advertisement

জন্মদিনে বাড়িতেই ছিলেন। শনিবার রাতে পার্নোর সঙ্গী মিমি চক্রবর্তী এবং অনিন্দ্য চট্টোপাধ্যায়। চার দেওয়ালের ঘেরাটোপে তিন বন্ধু মিলে পার্টি করেছেন জমিয়ে। মিমি-পার্নোর বন্ধুত্বের আখ্যান কারও অজানা নয়। একসঙ্গে গোয়ায় জমাটি ছুটি থেকে ইনস্টাগ্রামের খুনসুটি, সবেতেই দু’জনে একসঙ্গে। পার্নোর বিশেষ দিনেও তাই মিমি হাজির। আড্ডা-হাসি-খুনসুটিতে রাতভর মশগুল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন