জামিন পেলেন না ‘পিপলি লাইভ’-এর পরিচালক

ফের জামিনের আবেদন নাকচ হল পরিচালক মেহমুদ ফারুকির। ধর্ষণের অভিযোগে পরিচালক মেহমুদ ফারুকিকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। ২০ জুন থেকেই বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয়েছে তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৫ ০০:০৬
Share:

ফের জামিনের আবেদন নাকচ হল পরিচালক মেহমুদ ফারুকির। ধর্ষণের অভিযোগে পরিচালক মেহমুদ ফারুকিকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। ২০ জুন থেকেই বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয়েছে তাঁকে। আমির খান প্রযোজিত ‘পিপলি লাইভ’-এর পরিচালকের বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ আনে পুলিশ। বছর পঁয়ত্রিশের এক বিদেশি মহিলাকে ধর্ষণ এবং তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। নিগৃহীতা মহিলা কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করছিলেন। রিসার্চের জন্য বিগত এক বছর ধরে ভারতে রয়েছেন তিনি। তাঁরই অভিযোগের ভিত্তিতে মেহমুদ ফারুকিকে এ বছর জুনে গ্রেফতার করে দিল্লি পুলিশ। পরিচালকের তরফ থেকে একাধিক বার জামিনের আবেদন করা হলেও তা নাকচ করে দেয় দিল্লি কোর্ট। অ্যাডিশনাল সেশন জজ সঞ্জীব জৈন মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন ৯ সেপ্টেম্বর। গোটা বলিউড এই ঘটনায় কুলুপ এঁটেছে। এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া দিতে অস্বীকার করেছেন মেহমুদের স্ত্রী পরিচালক অনুশা রিজভিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন