Anushka Sharma

হুবহু অনুষ্কা শর্মা, কে এই মহিলা, তোলপাড় নেট দুনিয়া

দিন কয়েক আগেই পাকিস্তানে খুঁজে পাওয়া গিয়েছিল বলিউড অভিনেতা সলমন খানের ‘ডুপ্লিকেট’। এ বার ‘হামসকল’ খুঁজে পাওয়া গেল বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মারও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৪৫
Share:

ডান দিকে জুলিয়া, বাম দিকে অনুষ্কা। ছবি: টুইটার

দিন কয়েক আগেই পাকিস্তানে খুঁজে পাওয়া গিয়েছিল বলিউড অভিনেতা সলমন খানের ‘ডুপ্লিকেট’। এ বার ‘হামসকল’ খুঁজে পাওয়া গেল বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মারও। ‘পরী’ অভিনেত্রীকে মার্কিন গায়িকা জুলিয়া মাইকেলস-এর সঙ্গে গুলিয়ে ফেলে টুইট করলেন জনৈক মহিলা।

Advertisement

অনুষ্কা ও জুলিয়া, দু’জনকেই টুইটারে ট্যাগ করে সেই মহিলা অনুষ্কার উদ্দেশ্যে লেখেন যে, ‘এটা কি সত্যিই তুমি? অসাধারণ সুন্দরী তোমরা দু’জনেই!” ইন্টারনেটে বেশ জনপ্রিয় হয় টুইটটি। নেটিজেনদের নানা রকম মজার কমেন্টও আসতে থাকে এই টুইটের প্রেক্ষিতে।

এক জন টুইটার ব্যবহারকারী লেখেন যে, “অনুষ্কা কী নিজের চুলে রং করেছেন?” কিন্তু হঠাৎ এই আলোচনা শুরু হলই বা কেন? জানা যাচ্ছে যে, এর আগে জুলিয়া ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়েছিলেন। সেখানেই সবাই তাঁকে অবিকল অনুষ্কার মতো লাগছে বলতে শুরু করেন। কেউ কেউ তাঁকে এমনও লেখেন যে, তিনি অনুষ্কার যমজ বোন কি না?

Advertisement

জুলিয়া মাইকেলস সঙ্গীতের শ্রেষ্ঠ পুরস্কার গ্র্যামির জন্য বিবেচিত হয়েছিলেন। সম্প্রতি রিলিজ হয়েছে সেলেনা গোমেজের সঙ্গে তাঁর নতুন গান ‘অ্যাংজাইটি’।

আরও পড়ুন: অভিষেকের জন্মদিন, বিশেষ ভাবে উইশ করলেন ঐশ্বর্যা

আরও পড়ুন: বিবাহবার্ষিকীতে ব্যক্তিগত ছবি পোস্ট করলেন শ্রেয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন