Dev in Balurghat

দেব গেলেন, দেখলেন, জয় করলেন ‘সুন্দরী’ মন! ঘাসফুলের প্রার্থী বালুরঘাটে পেলেন অনুরাগের গোলাপ

যুবতীদের ঢল নামছে, দেব যেখানেই যাচ্ছেন। সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল দেব-অনুরাগিনীদের সে সব ভিডিয়ো।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৯:০০
Share:

বালুরঘাটে দেব। ছবি: সংগৃহীত।

ঘাটালের দু’বারের সাংসদ তিনি। তৃতীয় বারের জন্য ফের ভোটে দাঁড়িয়েছেন দেব। খানিকটা নিমরাজি ছিলেন প্রথমে। তবে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আস্থা রেখে ঝাঁপিয়ে পড়লেন ফের। দেব শুধু ঘাটালের তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী নন, বেশ কিছু অন্য কেন্দ্রের প্রার্থীদের হয়েও প্রচার করতে হচ্ছে তাঁকে। সে কারণে দায়িত্ব অনেক। তবে যেখানেই যাচ্ছেন, সাধারণ মানুষ তো বটেই, বিশেষ করে যুবতীদের ঢল নামছে। সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল দেব-অনুরাগিনীদের সে সব ভিডিয়ো। প্রচার ফাঁকে নজর এড়িয়ে গেলেও সমাজমাধ্যমে হালকা প্রশ্রয় দিচ্ছেন তাঁদের। গাড়িতে চেপে প্রচার করেছেন। বালুরঘাটে এমনই এক প্রচারের সময় দূরে দাঁড়িয়ে থাকা একটি মেয়ের ছোড়া গোলাপ গিয়ে লাগল দেবের গায়ে। সেখানে দেখা গেল, দেবের সঙ্গে হাত মেলেনোর ইচ্ছে প্রকাশ করছেন কেউ। কেউ আবার শুধু চোখ ভরে দেখতে চান তাঁদের ছোটবেলার ‘ক্রাশ’কে।

Advertisement

মঙ্গলবার দুপুরে চড়া রোদের মাঝেই রায়গঞ্জ শহরে রোড-শো করলেন অভিনেতা ও বিদায়ী সাংসদ দেব। এ দিন রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যাণীর সমর্থনে রোড-শো করেন তিনি। দেবকে দেখার জন্য গরমের মধ্যে এ দিন শহরের বহু মানুষ কসবা, দেবীনগর, বীরনগর, মহাত্মা গান্ধী রোড, মোহনবাটী, বিধাননগর, দেহশ্রী মোড়, সুপার মার্কেট ও শিলিগুড়ি মোড় এলাকার রাস্তার দু’ধারে দীর্ঘ ক্ষণ অপেক্ষা করেন। কসবা মোড় থেকে কৃষ্ণকে সঙ্গে নিয়ে গাড়ির উপরে রোড-শো শুরু করেন দেব। রোড-শো চলাকালীন রাস্তার দু’ধারে বহু মানুষ দেবকে দেখে চিৎকার ও উচ্ছ্বাসে ফেটে পড়েন। দেব অনেকের হাত স্পর্শ করেন। অনেকে দেবের দিকে ফুল ও মালা ছুড়ে দেন। দেবও তাঁদের দিকে ফুল ও মালা ছুড়ে নমস্কার ও ভালবাসা জানান। তবে আমজনতার পাশপাশি দেবকে কাছ থেকে দেখার উচ্ছ্বাস যুবতীদের মধ্যে বেশি। গরম উপেক্ষা করেছেন তাঁরা, রাজনীতির রংও মানেন না। শুধুই এক বার কাছ থেকে দেখতে চান তাঁদের স্বপ্নের নায়ককে। প্রচারের ফাঁকে সকলকে অভিবাদন জানাতে না পারলেও অনুরাগিনীদের ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন