Entertainment News

‘ফ্লপ হওয়ার পর আমার ফোন ধরেনি ডিরেক্টররা’

স্টার কিড হোক বা কোনও সুপারস্টারের সন্তান, বলিউডে টিকে থাকতে গেলে স্টার পারফর্ম্যান্স দিতেই হবে। বলিউডের এই কঠিন বাস্তবটা ফের উঠে এল অভিষেক বচ্চনের কথায়। সম্প্রতি ই-মেল-এ দেওয়া একটি সাক্ষাত্কারে অভিষেক বলেন, “আপনার কোনও ফিল্ম যদি ফ্লপ হয়, লোকে (ডিরেক্টর) আপনার ফোন ধরা পর্যন্ত বন্ধ করে দেন। আপনার বাবা বলিউডের সুপারস্টার হলেও তাতে কিছু যায় আসে না। এ অভিজ্ঞতা আমার নিজেরি আছে।”

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৬ ১২:৫৬
Share:

স্টার কিড হোক বা কোনও সুপারস্টারের সন্তান, বলিউডে টিকে থাকতে গেলে স্টার পারফর্ম্যান্স দিতেই হবে। বলিউডের এই কঠিন বাস্তবটা ফের উঠে এল অভিষেক বচ্চনের কথায়।

Advertisement

সম্প্রতি ই-মেল-এ দেওয়া একটি সাক্ষাত্কারে অভিষেক বলেন, “আপনার কোনও ফিল্ম যদি ফ্লপ হয়, লোকে (ডিরেক্টর) আপনার ফোন ধরা পর্যন্ত বন্ধ করে দেন। আপনার বাবা বলিউডের সুপারস্টার হলেও তাতে কিছু যায় আসে না। এ অভিজ্ঞতা আমার নিজেরি আছে।”

অভিষেক আরও বলেন, “এই ইন্ডাস্ট্রিতে দীর্ঘ ১৬ বছরের কেরিয়ারে ভাল, মন্দ— সব ধরনের অভিজ্ঞতাই আমার হয়েছে। তবে আমি মনে করি, কেরিয়ারে খারাপ সময়েরও প্রয়োজন আছে। এই সময় আপনাকে অনেক কিছু শেখায়। আমি বিশ্বাস করি ব্যর্থতা ছাড়া সাফল্য সম্ভব নয়।”

Advertisement

২০০০ সালে ‘রিফিউজি’ ছবির মধ্যে দিয়ে বলিউডে আত্মপ্রকাশ ঘটে বলিউড শাহেনশা আমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের। ‘গুরু’, ‘বান্টি আউর বাবলি’, ‘দোস্তানা’ ইত্যাদি সফল ছবিতে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। কিন্তু কেরিয়ারে চরম ব্যর্থতারও মুখোমুখি হয়েছেন তিনি। ব্যর্থতা পেরিয়ে সাফল্যের আকাশে রাজত্ব করেছেন তাঁর বাবা বিগ-বি-ও। তাই ব্যর্থতার কাছে হেরে যাবেন না তিনি, এমনটাই বিশ্বাস অভিষেক বচ্চনের।

আরও পড়ুন...
‘রাজেশ খন্না এই সহস্রাব্দের প্রথম ও শেষ সুপারস্টার’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন