Mannat

শাহরুখের বাড়ি 'মন্নত' ঢেকে গেল প্লাস্টিকের চাদরে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

অনেকেই ভাবতে শুরু করেছেন, শাহরুখ খানের বাড়ির করোনার কারণে প্লাস্টিকে মুড়ে ফেলা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ জুলাই ২০২০ ১৪:৪৫
Share:

মন্নত। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা তিন লাখ পেরিয়ে গিয়েছে। করোনার থাবা বসেছে বলিউডেও। অমিতাভ বচ্চনের পরিবারেও হানা দিয়েছে করোনাভাইরাস। এই অবস্থায় একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে, বলিউডের বাদশা শাহরুখ খান নিজের বাড়ি 'মন্নত' প্লাস্টিকে ঢেকে দিয়েছেন।

Advertisement

তবে করোনা ভাইরাসের জন্যই 'মন্নত'-কে এমন ভাবে প্লাস্টিকে ঢেকে দেওয়া হয়েছে ভাবা ভুল হবে। কারণ প্রতি বছরই বর্ষার সময় নাকি 'মন্নত'-কে এমন প্লাস্টিকে আচ্ছাদিত করা হয়, এবারও তা করা হয়েছে। কিন্তু করোনার আবহে সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে।

বিভিন্ন রাজ্যের মতোই মহারাষ্ট্রেও করোনার প্রকোপ কমার কোনও লক্ষণ দেখাচ্ছে না। এখনও পর্যন্ত তিন লাখ ১৮ হাজার ৬৯৫টি কনফার্মড কেস সামনে এসেছে। সুস্থ হয়ে উঠেছেন এক লাখ ৭৫ হাজার ২৯ জন। অ্যাক্টিভ কেস এখনও এক লাখ ৩১ হাজার ৬৩৬। মৃত্যু হয়েছে ১২ হাজার ৩০ জনের।

Advertisement

আরও পড়ুন: হাঙরের মুখ থেকে শিশুকে বাঁচালেন অফ ডিউটি পুলিশ অফিসার

আরও পড়ুন: ভাল্লুকও যেন সেলফি তুলতে চাইছে মহিলাদের সঙ্গে

করোনার এই প্রকোপে বচ্চন পরিবার ছাড়াও অনুপম খেরের পরিবারের কয়েক জন সদস্যও আক্রান্ত। এমনকি আমির খান, রেখা, জোয়া আখতার, করণ জোহর, সোহা আলি খানের বাড়ির কাজের লোক, নিরাপত্তা কর্মী বা ড্রাইভার করোনায় আক্রান্ত হয়েছে। এই অবস্থায় অনেকেই ভাবতে শুরু করেছেন, শাহরুখ খানের বাড়ির করোনার কারণে প্লাস্টিকে মুড়ে ফেলা হয়েছে।

দেখুন সেই পোস্ট:

🙃 #Mannat #ShahRukhKhan

A post shared by King of World (@king_of_bollywoodsrk) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন