Entertainment News

দেখুন, বাবুল সুপ্রিয়র বিয়ের অ্যালবাম

লগ্ন ছিল ভরসন্ধ্যায়। পুরোহিত পিছিয়ে দিলেন। বললেন, রাত ১টা নাগাদ যে দ্বিতীয় লগ্নটি আছে, সেটিই বেশি শুভ। রাজধানীতে মন্ত্রীমশাইয়ের বিবাহ অনুষ্ঠান তাই গড়িয়ে গেল শেষরাতে।

Advertisement
শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৬ ১০:২৩
Share:

গতকাল রাজধানীতে মন্ত্রীমশাইয়ের বিয়ের অনুষ্ঠান হল শেষরাতে। চারহাত এক হল বাবুল-রচনার। রাত ৯টা বাজতে না বাজতেই বিয়েবাড়িতে কার্যত গোটা কেন্দ্রীয় মন্ত্রিসভা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহ, প্রতিরক্ষামন্ত্রী মনোহর পর্রীকর। অর্থমন্ত্রী অরুণ জেটলি এলেন একটু পরে। এলেন বেঙ্কাইয়া নায়ডু, রবিশঙ্কর প্রসাদ, রামবিলাস পাসোয়ান, দিগ্বিজয় সিংহরা। ত্রিপুরা সফরে যাওয়া মমতা বন্দ্যোপাধ্যায় আসতে না পারলেও তাঁর প্রায় পুরো টিম হাজির। ডেরেক ও’ব্রায়েন, সুখেন্দুশেখর রায়, সৌগত রায় থেকে সাংসদ-তারকা দেব, শতাব্দী রায়। আবার রাজ্য বিজেপির রাহুল সিংহ, দিলীপ ঘোষ, রূপা গঙ্গোপাধ্যায়, লকেট চট্টোপাধ্যায়, সিপিএমের ঋতব্রত বন্দ্যোপাধ্যায়— কে নেই! কলকাতার দুই শিল্পপতি সঞ্জীব গোয়েন্কা এবং হর্ষ নেওটিয়া ছিলেনই। সাড়ে ৯টা নাগাদ এসে পড়লেন ঋতুপর্ণা সেনগুপ্ত আর সৃজিত মুখোপাধ্যায়। তত ক্ষণে গানের ব্রিগে়ডও জমজমাট— অনু মালিক, ললিত পণ্ডিত, শান, অভিজিৎ, কৈলাস খের। দেখুন সেই ছবি।— সৌজন্যে নিজস্ব চিত্র, ব্ল্যাক স্ট্রিট।

Advertisement

আরও পড়ুন, কহো না বাবুল হ্যায়, শুরু নয়া ইনিংস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন