সে দিনের সোনা ঝরা...

‘চুলবুল পাণ্ডে’-কে মনে পড়ে? রিল লাইফে তিনি আইনের রক্ষক। কিন্তু বাস্তবের ‘চুলবুল’ সল্লু মিঞার আগামী পাঁচ বছরের ঠিকানা ‘শ্রীঘর’, যদি দু’দিনের অন্তর্বর্তী জামিনের পরে আর জামিন না পান। গাড়ি চাপা দিয়ে অনিচ্ছাকৃত হত্যা মামলায় সলমন খানকে বুধবার পাঁচ বছর কারাদণ্ডের নির্দেশ দিয়েছে মুম্বইয়ের দায়রা আদালত।

Advertisement
শেষ আপডেট: ০৬ মে ২০১৫ ১৮:৩৪
Share:

সঙ্গী যখন ক্যাটরিনা।

‘চুলবুল পাণ্ডে’-কে মনে পড়ে? রিল লাইফে তিনি আইনের রক্ষক। কিন্তু বাস্তবের ‘চুলবুল’ সল্লু মিঞার আগামী পাঁচ বছরের ঠিকানা ‘শ্রীঘর’, যদি দু’দিনের অন্তর্বর্তী জামিনের পরে আর জামিন না পান। গাড়ি চাপা দিয়ে অনিচ্ছাকৃত হত্যা মামলায় সলমন খানকে বুধবার পাঁচ বছর কারাদণ্ডের নির্দেশ দিয়েছে মুম্বইয়ের দায়রা আদালত। রিল লাইফে কোথাও ‘আমন’, কোথাও ‘রাজ’, আবার কোথাও বা ‘প্রেম’-এর রোমান্সে হৃদয়ে লাবডুব নায়িকাদের। রিয়েল লাইফেও ঐশ্বর্য রাই বচ্চন বা ক্যাটরিনা কইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন খান সাহেব। জীবনের চিত্রনাট্যের বদলে যাওয়ার দিনে ফিরে দেখা সিনে পর্দার সলমনকে। ছবি: এএফপি ও নিজস্ব চিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন