Entertainment News

বিয়ের পর প্রাক্তন প্রেমিকের সঙ্গে দীপিকা, ফাঁস ছবি!

সম্প্রতি রণবীর সিংহকে প্রশ্ন করা হয়, তিনি কি দীপিকাকে নিয়ে নিরাপত্তার অভাব বোধ করেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৯ ১৪:০৯
Share:

দীপিকা পাড়ুকোন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

২০১৮-র শেষে রণবীর সিংহের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন দীপিকা পাড়ুকোন। কিন্তু তার আগে রণবীর কপূরের সঙ্গে দীপিকার সম্পর্কের জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু রণবীরের মা নীতু সিংহের নাকি পছন্দ ছিল না দীপিকাকে। সে কারণে এগোয়নি ওই সম্পর্ক। যদিও এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। তবে বিয়ের পর এই প্রথম রণবীর কপূরের সঙ্গে দেখা গেল দীপিকাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ছবি।

Advertisement

শোনা যাচ্ছে, একটি বিজ্ঞাপনে কাজ করছেন দীপিকা-রণবীর। তার শুটিংয়েই দেখা হয়েছিল প্রাক্তন জুটির। সেই শুটিংয়ের ছবিই ভাইরাল হয়েছে ওয়েব মিডিয়ায়।

সম্প্রতি রণবীর সিংহকে প্রশ্ন করা হয়, তিনি কি দীপিকাকে নিয়ে নিরাপত্তার অভাব বোধ করেন? স্ত্রী প্রাক্তন প্রেমিকের সঙ্গে কাজ করলে কি খারাপ লাগবে রণবীরের? এর উত্তরে নায়ক বলেছিলেন, ‘‘আমাকে দেখে কি ইনসিকিওর মনে হয়? আমি কিন্তু একেবারেই ওরকম নই। আমি কে, আমি কী, এ ব্যাপারে আমি অত্যন্ত সিকিওর। আমি জানি, দীপিকাকে আমি যে ভাবে ভালবাসি তেমনটা আর কেউ পারবে না।’’

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, অর্জুনের প্রতি ভালবাসার কথা স্বীকার করে নিলেন মালাইকা!

Rk and DP for the New commercial of coffee ❤️ .. .. .. . #RanbirKapoor #deepikapadukone #rkdp #coffee #commercial #adshoot #cool #lovely #waiting #handsome #cute #love #ranjalikapoor #angelranbir #ranbirmerijaan #cutecouples #morningpost #follow_me #instaphoto

A post shared by Anjali salve (@ranjali_kapoor) on

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন