মেলবোর্নে ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে সেরা ছবি পিকু

পরিচালক সুজিত সরকারের সাফল্যের মুকুটে যোগ হল নতুন পালক। সৌজন্যে ‘পিকু’। ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অব মেলবোর্নে (আইআইএফএম) সেরা র শিরোপা পেল ছবিটি। মেলবোর্নের ন্যাশনাল গ্যালারি অফ ভিক্টোরিয়া-য় আয়োজিত এই চলচিত্র উত্সবে হাজির হয়েছিলেন বলি-তারকা থেকে শুরু করে সে দেশের বহু হাই প্রোফাইল ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৫ ১৯:০২
Share:

পরিচালক সুজিত সরকারের সাফল্যের মুকুটে যোগ হল নতুন পালক। সৌজন্যে ‘পিকু’। ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অব মেলবোর্নে (আইআইএফএম) সেরার শিরোপা পেল ছবিটি। মেলবোর্নের ন্যাশনাল গ্যালারি অফ ভিক্টোরিয়ায় আয়োজিত এই চলচ্চিত্র উত্সবে হাজির হয়েছিলেন বলিউডের একাধিক তারকা থেকে শুরু করে সে দেশের বহু হাই প্রোফাইল ব্যক্তি।

Advertisement

শনিবার ন্যাশনাল গ্যালারি অব ভিক্টোরিয়ায় দু’দিন ব্যাপী এই উৎসবের সমাপ্তি অনুষ্ঠানে ‘পিকু’কে ২০১৫-এর সেরা ছবি নির্বাচিত করা হয়। উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার নবদ্বীপ সুরি, পরিচালক সুজিত সরকার, অনিল কপূর, সোনম কপূর প্রমুখ। সেরা ছবি ছাড়াও ‘পিকু’র জন্য সেরা পরিচালক ও সেরা অভিনেতার খেতাব পেয়েছেন সুজিত সরকার এবং ইরফান খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন