Akshay Kumar

Akshay Kumar: মায়ের মৃত্যুতে শোকবার্তা জানিয়ে চিঠি প্রধানমন্ত্রীর, ধন্যবাদ জানালেন অক্ষয়

অক্ষয়ের মায়ের মৃত্যুর চার দিনের মাথায় শোক প্রকাশ করে চিঠি লিখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ১৬:০৯
Share:

নরেন্দ্র মোদী এবং অক্ষয় কুমার।

৮ সেপ্টেম্বর প্রয়াত হন অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন তিনি। মুম্বইয়ের হীরানন্দানি হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসা চলছিল তাঁর। মায়ের মৃত্যুর খবর নেটমাধ্যমে নিজেই জানিয়েছিলেন অক্ষয়।

অক্ষয়ের মায়ের মৃত্যুর চার দিনের মাথায় শোক প্রকাশ করে চিঠি লিখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি লিখেছেন, ‘সাফল্যই হোক বা ব্যর্থতা, আপনার মা সব সময় পাশে থেকেছেন। তিনি আপনাকে সব সময় দয়ালু, সহানুভূতিশীল, বিনয়ী থাকতে শিখিয়েছেন।’ সারা চিঠি জুড়ে এ ভাবেই অক্ষয়ের মায়ের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন তিনি।

Advertisement

এই চিঠিটি নেটমাধ্যমে পোস্ট করে অক্ষয় লিখেছেন, ‘আমার মায়ের মৃত্যুতে সকলের শোকবার্তা পেয়ে কৃতজ্ঞ বোধ করছি। সকলকে ধন্যবাদ। প্রধানমন্ত্রী তাঁর ব্যস্ততার মধ্যেও আমার জন্য এবং আমার প্রয়াত মা-বাবার জন্য তাঁর অনুভূতি ব্যক্ত করেছেন, তার জন্য আমি কৃতজ্ঞ। এই কথাগুলি সারা জীবন আমার সঙ্গে থাকবে।’

মায়ের মৃত্যুর দু'দিন পরেই শ্যুট করতে বিদেশে চলে গিয়েছিলেন অক্ষয়। শুক্রবার সকালে ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা যায় তাঁকে। অক্ষয়ের সঙ্গে স্ত্রী টুইঙ্কল খন্না এবং কন্যা নিতারাও ছিলেন। জানা যায়, লন্ডনগামী বিমান ধরবেন তাঁরা। মায়ের মৃত্যুর মাত্র দু’দিন পরেই বিদেশ চলে যাওয়ায় নেটাগরিকদের কটাক্ষের মুখে পড়েন অক্ষয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন