Actress Tunisha Sharma

১৫ দিন আগেই বিচ্ছেদ, সেই ঘটনাই কি তুনিশাকে ঠেলে দিল মৃত্যুর দিকে, কী বলছে পুলিশ?

শনিবার বলিপাড়ায় অভিনেত্রী তুনিশা শর্মার রহস্য মৃত্যুকে কেন্দ্র করে উঠছে নানা প্রশ্ন। উঠে এল আরও এক সম্ভাব্য কারণ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৪:৫০
Share:

অভিনেত্রী তুনিশা শর্মার রহস্য মৃত্যুতে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। ফাইল চিত্র।

বলিউড অভিনেত্রী তুনিশা শর্মার রহস্য মৃত্যুকে কেন্দ্র করে উঠে আসছে একের পর এক তথ্য। তাঁর ‘প্রেমিক’ তথা সহ-অভিনেতা শীজ়ান খানকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। শীজ়ানের বিরুদ্ধে তুনিশাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ করেছিলেন মৃতার মা। এ বার উঠে এল আরও এক চাঞ্চল্যকর তথ্য।

Advertisement

শীজ়ানকে জিজ্ঞাসাবাদ করার পর পুলিশের বক্তব্য, ১৫ দিন আগেই তাঁদের বিচ্ছেদ হয়েছিল। সম্পর্কের এই টালমাটাল পরিস্থিতির জন্য অবসাদে ভুগছিলেন ২১ বছরের অভিনেত্রী। তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতে ওয়ালীব থানায় ৩০৬ ধারায় শীজ়ানের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। পুলিশের অনুমান অবসাদের কারণেই এমন পদক্ষেপ করতে বাধ্য হয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, শনিবার শুটিংয়ের সেটের সাজঘরে বছর কুড়ির তুনিশাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখা যায়। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা। কিন্তু চিকিৎসকরা অভিনেত্রীকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন তুনিশা। ‘ভারত কা বীর পুত্র: মহারানা প্রতাপ’ সিরিয়াল দিয়ে শুরু। ‘আলিবাবা: দাস্তান-ই-কাবুল’-এ রাজকুমারী মরিয়মের ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। তাঁর আকস্মিক মৃত্যুতে স্তম্ভিত গোটা ইন্ডাস্ট্রি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন