তাঁকে অনেকে চান, কিন্তু পুনম চান কাকে?

প্রচারের আলোয় আসতে বেশিরভাগ সময়ই বিভিন্ন ছলাকলার আশ্রয় নেন তিনি। তাই বলিউডের ‘পাবলিসিটি কুইন’দের তালিকায় তাঁর নাম থাকে প্রথম সারিতেই। তিনি পুনম পাণ্ডে। এ হেন পেজ থ্রি সেলেবকে বান্ধবী হিসাবে পেতে চান অনেক পুরুষই। কিন্তু পুনম নিজের বিশেষ বন্ধু বিসাবে বেছে নিলেন কাকে?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৫ ১৩:২৭
Share:

পুনমের বিশেষ বন্ধু কে? ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে।

প্রচারের আলোয় আসতে বেশিরভাগ সময়ই বিভিন্ন ছলাকলার আশ্রয় নেন তিনি। তাই বলিউডের ‘পাবলিসিটি কুইন’দের তালিকায় তাঁর নাম থাকে প্রথম সারিতেই। তিনি পুনম পাণ্ডে। এ হেন পেজ থ্রি সেলেবকে বান্ধবী হিসাবে পেতে চান অনেক পুরুষই। কিন্তু পুনম নিজের বিশেষ বন্ধু বিসাবে বেছে নিলেন কাকে? কার সঙ্গেই বা সেরে ফেললেন মন দেওয়া-নেওয়ার খেলা? শোনা যাচ্ছে পুনমের সেই বিশেষ বন্ধু প্রাক্তন অভিনেতা বিনোদ খন্নার ছেলে সাক্ষী খন্না। এ নিয়েই এখন জোর গুঞ্জন শুরু হয়েছে বি-টাউনে।

Advertisement

দিন কয়েক আগে পুনম-সাক্ষীকে একসঙ্গে মুম্বইয়ের এক নাইট ক্লাবে দেখা গিয়েছিল। সেখান প্রায় সারা রাতই একসঙ্গে সময় কাটিয়েছেন তাঁরা। ভোরের দিকে নাইট ক্লাব থেকে হাত ধরাধরি করে বেরিয়ে যান দু’জনে। তাঁদের বডি-ল্যাঙ্গুয়েজই বলে দিচ্ছিল তাঁদের সম্পর্ক বন্ধুত্বের চেয়েও বেশি কিছু। সত্যিই কি সাক্ষীর সঙ্গে ঘর বাঁধতে চলেছেন পুনম? তাঁরা এখনও মুখ না খুললেও বলিউডের একাংশ কিন্তু তেমনই ইঙ্গিত দিচ্ছে।

দেখুন পুনমের আরও ছবি
পুনমের অন্দরে

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন