Madonna health update

গুরুতর জীবাণু সংক্রমণে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে ম্যাডোনা, বাতিল হল তাঁর ‘ওয়ার্ল্ড ট্যুর’

গুরুতর জীবাণু সংক্রমণের জের। গত শনিবার সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া যায় পপ কুইন ম্যাডোনাকে। তার পরেই তাঁকে ভর্তি করানো হয় নিউ ইয়র্ক সিটি হাসপাতালে। আপাতত সেখানেই রয়েছেন পপ তারকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১১:১৩
Share:

পপ তারকা ম্যাডোনা। ছবি: সংগৃহীত।

গুরুতর অসুস্থ বিশ্বখ্যাত পপ তারকা ম্যাডোনা। খবর, জীবাণু সংক্রমণে ভুগছেন তিনি। গত শনিবার হঠাৎ করেই সংজ্ঞা হারান পপ কুইন। সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া যাওয়ার পরেই তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় নিউ ইয়র্ক সিটি হাসপাতালে। অবস্থা এতটাই গুরুতর হয়ে গিয়েছিল যে, তাঁকে আইসিইউতেও স্থানান্তর করাতে হয়। সম্প্রতি ম্যাডোনার ম্যানেজার গাই ওজ়ারি সমাজমাধ্যমের পাতায় জানিয়েছেন পপ তারকার স্বাস্থ্যের এই খবর। তিনি আরও জানান, অসুস্থতার জন্য নিজের অনুষ্ঠানও বাতিল করতে বাধ্য হয়েছেন পপ তারকা।

Advertisement

সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করে ম্যা়ডোনার ম্যানেজার জানান, গত ২৪ জুন শনিবার পপ তারকার গুরুতর এক জীবাণু সংক্রমণ হয়। নিউ ইয়র্কের হাসপাতালে আইসিইউতে চিকিৎসা চলার পর আপাতত স্থিতিশীল আছেন গায়িকা। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন। তবে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে এখনও বেশ খানিকটা সময় লাগবে ষাটোর্ধ্ব পপ তারকার। শারীরিক অবস্থার কথা মাথায় রেখেই আগামী ট্যুরও বাতিল করা হয়েছে ম্যাডোনার টিমের তরফে। তবে গায়িকা সুস্থ হয়ে উঠলেই ট্যুরের নতুন তারিখ ও টিকিট সংক্রান্ত তথ্য জানানোর আশ্বাসও দিয়েছেন গাই ওজ়ারি।

আগামী জুলাই মাস থেকে ‘ওয়ার্ল্ড ট্যুর’-এ যাওয়ার কথা ম্যাডোনার। আমেরিকা, ব্রিটেনের একাধিক শহর হয়ে আমস্টারডামে শেষ হওয়ার কথা ‘সেলিব্রেশন ট্যুর’-এর। ট্যুরের প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন পপ তারকা। একাধিক ছবিও সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন তিনি। তবে সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত মঞ্চে ফেরা হবে না গায়িকার। আপাতত হাসপাতালই ঠিকানা তাঁর। চিকিৎসকরা ছাড়াও পপ তারকার দেখাশোনা করার জন্য তাঁর সঙ্গে রয়েছেন তাঁর ম্যানেজার ও তাঁর মেয়ে লর্ডস লিওন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন