Pori Moni

দাম্পত্য কলহে জেরবার রাজ-পরীমণি, বাংলাদেশ ছেড়ে কোথায় যাচ্ছেন যুগলে

ফের সংবাদ শিরোনামে পরীমণি ও তাঁর স্বামী শরিফুল রাজ। এ বার তাঁরা একসঙ্গে বাংলাদেশ ছাড়ছেন, কোথায় যাচ্ছেন তাঁরা?

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৪:৩৬
Share:

স্বামীকে সঙ্গে নিয়ে বাংলাদেশ ছেড়ে কোথায় চললেন পরীমণি? ছবি: ফেসবুক।

বছরের শুরুতেই স্বামীর সঙ্গে সম্পর্কচ্ছেদের ঘোষণা করেন পরীমণি। তার পর টানা দু-দিন ধরে চলল চূড়ান্ত নাটকীয়তা। সিনেমার চিত্রনাট্যকেও হার মানাবে পরীমণি ও রাজের দাম্পত্য কলহ। স্বামী শরিফুল রাজের বাড়ি ছেড়ে বেরিয়েও আসেন অভিনেত্রী। হঠাৎই মতবদল, ফের একসঙ্গে থাকার সিদ্ধান্তের কথা ঘোষণা করেন তাঁরা। ফের সংবাদ শিরোনামে এই জুটি। এ বার তাঁরা একসঙ্গে বাংলাদেশ ছাড়ছেন, কোথায় যাচ্ছেন তাঁরা?

Advertisement

সংসার করবেন না বলেই দিয়েছিলেন পরীমণি। কিন্তু তার পর ছেলের জন্য নাকি মিটমাট করে নেন তাঁরা। এ বার সংসারে শান্তি ফিরতে স্বামীর সঙ্গে দুবাই যাচ্ছেন অভিনেত্রী। ১৫ জানুয়ারি দুবাইয়ের আজমাইন উইনার স্পোর্টস ক্লাবে বসছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’। প্রবাসী বাংলাদেশি রেমিটেন্স–যোদ্ধাদের সম্মানিত করতে দুবাইতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। পাশাপাশি বাংলাদেশের বেশ কয়েক জন শিল্পীকে পুরস্কৃত করা হবে ওই অনুষ্ঠানে।

খুব শীঘ্রই পরীমণির নতুন ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পাব। অন্য দিকে গত বছর ‘পরাণ’, ‘দামাল’, ‘হাওয়া’র মতো ছবিতে অভিনয়ের কারণে চর্চায় ছিলেন রাজও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন