porimoni

Pori Moni: শরিফুলের হাতে হাত, চোখের জল ধরে রাখতে পারলেন না সদ্যবিবাহিতা পরীমণি

পরীমণি যাকে মা বলে ডাকেন, সেই পরিচালক চয়নিকা চৌধুরীর ফেসবুক থেকে মিলল তাঁদের বিয়ের ছবি। মেরুন রঙের বেনারসি, ঘিয়ে রঙা ওড়নায় সেজেছেন পরী। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৯:৫৬
Share:

পরীমণি এবং রাজের বিয়ে চয়নিকা চৌধুরীর ফেসবুক থেকে।

গত ১৭ অক্টোবর গোপনে বিয়ে সেরেছিলেন বাংলাদেশের নায়িকা পরীমণি। শনিবার আনুষ্ঠানিক ভাবে বিয়ে করলেন তিনি। পাত্র বাংলাদেশেরই নায়ক শরিফুল রাজ। শনিবারই গায়ে হলুদের কিছু ছবি দেখা গিয়েছিল পরীমণির ফেসবুকে। এ বার বিয়ের অনুষ্ঠানের কয়েকটি ছবিও প্রকাশ্যে এসেছে। ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

Advertisement

পরীমণি যাকে মা বলে ডাকেন, সেই পরিচালক চয়নিকা চৌধুরীর ফেসবুক থেকে মিলল তাঁদের বিয়ের ছবি। দেখা যাচ্ছে, মেরুন রঙের বেনারসি, ঘিয়ে রঙা ওড়না এবং সোনার গয়নায় সেজে উঠেছেন পরী।

সেখানে একটি ছবিতে আবেগতাড়িত পরীর ছবিও দেখতে পান ভক্তরা। বিয়ের শেষে চোখের জল ধরে রাখতে পারলেন না নায়িকা। সেই ছবিতে বরের মুখ দেখা না গেলেও বোঝা যাচ্ছে, রাজের হাত ধরে রেখেই কেঁদে ভাসাচ্ছেন পরীমণি।

Advertisement

রাজ-পরীর গায়ে হলুদ

গিয়াসুদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবিতে অভিনয় করতে গিয়ে রাজের সঙ্গে আলাপ হয় পরীমণির। তার পরে তিনি মাদক-কাণ্ডে জড়িয়ে পড়েন। সেই মামলায় জামিন পাওয়ার পর থেকেই নাকি রাজের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে পরীমণির। সেই সময়ে রাজও গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন। ধীরে ধীরে সেরে উঠছিল তাঁর ক্ষত।

গত ১০ জানুয়ারি প্রথম বার তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলেন। তখনই জানা যায়, পরীমণি অন্তঃসত্ত্বা। রাজ-পরীমণি তাঁদের প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন