porimoni

Pori Moni: শ্যুটিং করতে গিয়ে অসুস্থ পরীমণি, করোনা সন্দেহে আনা হয়েছে ঢাকা হাসপাতালে

এ মাসের শুরুতেই রাজের সঙ্গে বিয়ে এবং মা হওয়ার খবর জানিয়েছিলেন পরীমণি। যে সংবাদে চারদিকে হইচই পড়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৭:২১
Share:

অসুস্থ সদ্য বিবাহিতা অন্তঃসত্ত্বা পরীমণি।

বাংলাদেশের বিশিষ্ট চিত্রনায়িকা পরীমণি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। শ্যুটিং ছিল গাজীপুরে। অরণ্য আনোয়ার পরিচালিত 'মা' ছবির শ্যুটিং। সেখানে অসুস্থ হয়ে পড়ায় তাঁকে ঢাকার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

সূত্রের খবর, বুধবার সকাল থেকে টানা শ্যুটিং হওয়ার কথা ছিল ছবিটির। মঙ্গলবার রাতে চলে আসেন পরীমণি।

সংবাদমাধ্যমকে পরিচালক অরণ্য আনোয়ার জানিয়েছেন, "এখানে এসেই যে পরীমণি অসুস্থ হয়েছেন তা নাও হতে পারে। এমন‌ও হতে পারে অসুস্থ ছিলেন কিন্তু নিজে জানতেন না পরীমণি। শারীরিক অবস্থার অবনতি ঘটলে আমরা শ্যুটিং বন্ধ করার সিদ্ধান্ত নিই। কারণ আগে জীবন, পরে শ্যুটিং। পরীমণি বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তাঁর মনে হয়েছিল জ্বর কেটে যাবে, শ্যুটিং শেষ করে তবে বাড়ি ফিরবেন। কিন্তু বুধবার রাতে অবস্থার আরও অবনতি হয়। দ্রুত তাঁকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।"

Advertisement

অসুস্থ পরীমণির সঙ্গে আছেন তাঁর স্বামী অভিনেতা শরিফুল রাজ। 'মা' চলচ্চিত্রের শ্যুটিং টিম অগত্যা সব বন্ধ করে ফেরার পথে।

এ মাসের শুরুতেই রাজের সঙ্গে বিয়ে এবং মা হওয়ার খবর জানিয়েছিলেন পরীমণি। যে সংবাদে চারদিকে হইচই পড়ে যায়। এর পর গত কয়েক দিন আগে জমকালো ভাবে আবার বিয়ের অনুষ্ঠান করেন পরীমণি। মা হতে চলেছেন এই খবর জানানোর পর পরীমণি সংবাদমাধ্যমকে বলেছিলেন, দেড় বছর আর ছবির কাজ করবেন না। পরে ঠিক করেন হাতে থাকা ছবির শ্যুটিং দ্রুত শেষ করে মাতৃত্বকালীন বিরতিতে যাবেন। এ কারণেই 'মা' ছবির শ্যুটিংয়ে অংশ নিতে পরীমণি গাজীপুর গিয়েছিলেন মঙ্গলবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন