porimoni

Porimoni: জামিন পেলেও মঙ্গলবার জেল থেকে ছাড়া পেলেন না পরীমণি

বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর, মঙ্গলবার ৬টা পর্যন্ত পরীমণির জামিনের কাগজপত্র পৌঁছয়নি জেলে। তাই জামিন হলেও জেল থেকে তিনি মুক্তি পাচ্ছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ২২:৪৩
Share:

মঙ্গলবার জেল থেকে ছাড়া পাচ্ছেন না পরীমণি

মঙ্গলবার জামিন পেলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। কিন্তু তাও জেল থেকে মুক্তি পাচ্ছেন না তিনি। গত ৫ অগস্ট থেকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আটক তিনি। মঙ্গলবার দুপুর ২টো (ভারতীয় সময়) নাগাদ মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ অভিনেত্রীর জামিন মঞ্জুর করেন।

Advertisement

বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর, মঙ্গলবার ৬টা পর্যন্ত পরীমণির জামিনের কাগজপত্র পৌঁছয়নি জেলে। তাই জামিন হলেও জেল থেকে মুক্তি পাচ্ছেন না তিনি। কাগজপত্র পৌঁছনোর পর মুক্তি দেওয়া হবে বলে জানানো হয়েছে। ২৬ দিন পরে মুক্তি পেলেও বাড়ি যেতে পারছেন না নায়িকা। পরীমণির জামিনের খবর চাউর হতেই জেলের সামনে মানুষের ঢল নামে। সাংবাদিক থেকে শুরু করে নায়িকার ভক্ত— সকলেই রয়েছেন সেই ভিড়ে।

গত ৪ অগস্ট বনানীর বাড়ি থেকে পরীমণিকে বাংলাদেশের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। ৫ অগস্ট তাঁকে আদালতে তোলা হলে চার দিনের রিমান্ডের নির্দেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ। ১০ অগস্ট পরীমণির আরও ২ দিনের রিমান্ড বহাল রাখেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন