Raj Kundra

Porn Case: পর্ন-কাণ্ডে নয়া মোড়, রাজের বিরুদ্ধে সাক্ষী হবেন তাঁরই ৪ কর্মী, দাবি মুম্বই পুলিশের

অভিযোগ, পুলিশের সঙ্গে সহযোগিতা করছেন না রাজ। ফলে মামলা কোন দিকে এগোবে, তার অনেকটা নির্ভর করছে রাজের কর্মচারীর বয়ানের উপর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ১২:৩৭
Share:

শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা।

পর্ন-কাণ্ডে নতুন মোড়। রাজ কুন্দ্রার ৪ কর্মচারী তাঁর বিরুদ্ধে সাক্ষী হয়েছেন। মুম্বই পুলিশ সূত্রে খবর মিলছে এমনটাই।

Advertisement

অভিযোগ, জিজ্ঞাসাবাদের সময়ে পুলিশের সঙ্গে সহযোগিতা করছেন না রাজ। ফলে মামলা কোন দিকে এগোবে, তার অনেকটা নির্ভর করছে রাজের এই ৪ কর্মচারীর বয়ানের উপর। পর্ন তৈরি এবং এই ব্যবসা চালানোর জন্য রাজ কী ভাবে টাকা বিনিয়োগ করতেন, সেই বিষয়ে তদন্ত করছে অপরাধ দমন শাখা। রাজের বাণিজ্যিক এবং আর্থিক বিষয়ে এই ৪ কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হবে। ম্যাজিস্ট্রেটের সামনে তাঁদের বয়ান রেকর্ড হবে বলে জানা গিয়েছে।

পাশাপাশি রাজের বিরুদ্ধে শুরু হতে পারে আর্থিক দুর্নীতির তদন্ত। পর্নোগ্রাফির ব্যবসা থেকে প্রাপ্ত অর্থ কি অনলাইন বেটিংয়ে লাগাতেন রাজ কুন্দ্রা? এমনই সন্দেহ থেকে আর্থিক দুর্নীতি এবং বিদেশি মুদ্রা আইন লঙ্ঘনের অভিযোগ দায়ের হতে পারে রাজের নামে।পুরো বিষয়টি খতিয়ে দেখতে ২৬ জুলাই, সোমবারের পর যে কোনও দিন তদন্তে নামবে ইডি।

শনিবার রাজের ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এ আরও একবার তল্লাশি চালিয়ে একটি গুপ্ত লকারের সন্ধান পায় মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। সেখান থেকে রাজের ব্যবসা এবং ক্রিপ্টোকারেন্সি সম্পর্কিত প্রচুর নথি উদ্ধার হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement