Entertainment News

দেওল ভাইদের নতুন ছবি ‘পোস্টার বয়েজ’-এর জমজমাট ট্রেলার

জমজমাট চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক শ্রেয়স তলপড়ে। সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে ‘পোস্টার বয়েজ’। ছবিটি ভরপুর কমেডি ড্রামা। মুক্তি পেল ছবির ফার্স্ট লুক এবং ট্রেলার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৭ ১৮:২৬
Share:

‘পোস্টার বয়েজ’। ছবি: ইউটিউবের সৌজন্যে।

গ্রামের তিন যুবক ‘ভ্যাসেকটমি’ করিয়েছেন। বাসের পিছনে, অটোর গায়ে, দোকানে দেওয়ালের সাঁটা তেমনই পোস্টার! বিনয়, অর্জুন ও জগাভর শেষে কি না এমন কাজ করল? খবর ছড়িয়ে পড়তেই গোটা গ্রামে ‘রোষে’র শিকার ওই তিন জল। কিন্তু কেন? আদৌ কি বন্ধ্যাত্বকরণের এমন অস্ত্রোপচার করিয়েছেন ‘পোস্টার বয়েজ’?

Advertisement

এই সব প্রশ্ন এবং সেগুলির উত্তর নিয়ে জমজমাট চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক শ্রেয়স তলপড়ে। সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে ‘পোস্টার বয়েজ’। ছবিটি ভরপুর কমেডি ড্রামা। মুক্তি পেল ছবির ফার্স্ট লুক এবং ট্রেলার।

Advertisement

আরও পড়ুন, আসছে ‘বিলু রাক্ষস’, দেখুন ট্রেলার

না, এখানেই শেষ নয়। ছবিতে জোড়া ধামাকা অপেক্ষা করছে। এক দিকে সানি ও ববি দেওলের জুটি। অন্য দিকে, অভিনেতা শ্রেয়স তলপড়ের প্রথম পরিচালনা। নিজে আবার অভিনয়ও করেছেন ছবিতে।

ট্রেলারে অজয় দেবগণের গলায় তিন যুবকের নানা কাণ্ড-কারখানার বর্ণনা রয়েছে। ছবির প্রথম পোস্টারটিও নজরকাড়া। ‘পোস্টার বয়েজ’ মুক্তি পাবে ৮ সেপ্টেম্বর।

ভিডিও সৌজন্যে সোনি পিকচার্স নেটওয়ার্কস প্রোডাকশনস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন