Prabhash

Radhe Shyam: ফের প্রভাস ভেল্কি! সমালোচিত হয়েও মাত্র তিন দিনে দেড়শো কোটির ঘরে ‘রাধে শ্যাম’

প্রভাস সম্ভবত নিজেও বোঝেননি প্রথম ছবিতেই তাঁর আর পূজা হেগরের জুটি এত ভাল লাগবে দর্শকদের। 'বাহুবলী'-র পরে এই ছবিতে তিনি হস্তরেখাবিদ। এ ছাড়াও, ছবিতে শোনা গিয়েছে কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের কণ্ঠস্বর। ছবির শ্যুট হয়েছে ইতালি, জর্জিয়া এবং হায়দরাবাদে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ২২:৪১
Share:

‘রাধে শ্যাম’

বলিউড ভেল্কি দেখিয়েই যাচ্ছে। ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ প্রথম দিনেই ১০ কোটি। প্রভাস-পূজা হেগড়ের প্রথম জুটি মাত্র তিন দিনে ১৫১ কোটি ব্যবসা করে ফেলল! সমালোচিত হয়েও প্রযোজক, পরিচালকের মুখে যুদ্ধ জয়ের চওড়া হাসি এনে দিয়েছে ‘রাধে শ্যাম’। বলিউডের খবর, মুক্তির আগেই নাকি স্যাটেলাইট, ডিজিটাল সত্ত্ব বিক্রি করে ২০০ কোটি উপার্জন করে ফেলেছে এই ছবি।

Advertisement

প্রভাস সম্ভবত নিজেও বোঝেননি প্রথম ছবিতেই তাঁর আর পূজার জুটি এত ভাল লাগবে দর্শকদের। 'বাহুবলী'-র পরে এই ছবিতে তিনি হস্তরেখাবিদ। এ ছাড়াও, ছবিতে শোনা গিয়েছে কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের কণ্ঠস্বর। ছবির শ্যুট হয়েছে ইতালি, জর্জিয়া এবং হায়দরাবাদে।

১১ মার্চ মুক্তি পেয়েছে গুলশন কুমার এবং টি-সিরিজের ‘রাধে শ্যাম’। ইউভি ক্রিয়েশনের প্রযোজনায়, রাধা কৃষ্ণ কুমার পরিচালিত ছবির সম্পাদক কোটাগিরি ভেঙ্কটেশ্বর রাও। প্রযোজক ভূষণ কুমার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন