Prabhas

অসুস্থতার জেরেই কি আপাতত কৃতির সঙ্গে আংটিবদল করছেন না প্রভাস?

অসুস্থ প্রভাস। বাতিল করলেন শুটিংয়ের কাজ। চিকিৎসকের পরামর্শে আপাতত বিশ্রামে দক্ষিণী তারকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৯
Share:

চিকিৎসকদের পরামর্শে আপাতত দিন কয়েক বিশ্রামেই থাকতে চান প্রভাস। — ফাইল চিত্র।

কাজের মধ্যে দিয়েই শুরু করেছেন নতুন বছর। হাতে একের পর এক ছবির কাজ। এর মধ্যেই আগামী কয়েক দিনের জন্য সব ছবির শুটিং বাতিল করলেন দক্ষিণী তারকা প্রভাস। খবর, গত কয়েক দিন ধরে জ্বরে ভুগছেন তিনি। সম্প্রতি এক দিন হাসপাতালেও নাকি ভর্তি করা হয়েছিল অভিনেতাকে। চিকিৎসকদের পরামর্শে আপাতত দিন কয়েক বিশ্রামেই থাকতে চান তিনি।

Advertisement

চলতি বছরে একাধিক ছবি প্রভাসের হাতে। মুক্তির অপেক্ষায় ‘আদিপুরুষ’। ‘সালার’ ছবির কাজ প্রায় শেষ করে ফেলেছেন। পাশাপাশি চলছে ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং। একসঙ্গে একাধিক ছবির শুটিংয়ের কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা। শোনা যাচ্ছে, কাজের ধকলেই অসুস্থ হয়ে পড়েছেন প্রভাস। জ্বর গায়েও শুটিং থামাতে চাননি। ফলে আরও বেড়েছে অসুস্থতা। বাড়াবাড়ি হওয়ায় মাঝে এক দিন নাকি হাসপাতালেও গিয়েছিলেন দক্ষিণী তারকা। তখনই তাঁকে বিশ্রামের পরামর্শ দেন চিকিৎসকেরা। খবর, সুস্থ হয়ে ওঠার জন্য কিছু ওষুধও খেতে হচ্ছে তাঁকে। চিকিৎসকের পরামর্শ মেনে চলে দ্রুত সুস্থ হয়ে উঠতে চান অভিনেতা। তাই, আগামী কয়েক দিন শুটিং সম্পূর্ণ বন্ধ করে পুরোপুরি বিশ্রামে প্রভাস।

এ দিকে মুক্তির অপেক্ষায় ওম রাউতয়ের ছবি ‘আদিপুরুষ’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রভাস, কৃতি শ্যানন, সইফ আলি খান। রামায়ণের গল্প অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির টিজ়ার। মুক্তির পর একপ্রস্ত বিতর্কের মুখেও পড়তে হয়েছে ছবির কলাকুশলী ও নির্মাতাদের। অন্য দিকে সহ-অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন বলিপাড়ায়। শুধু প্রেমই নয়, দুই তারকার আংটি বদলের কানাঘুষোও শোনা গিয়েছে। যদিও সেই গুঞ্জনকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছে প্রভাসের টিম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন