Entertainment News

অনুষ্কার পর এ বার ক্যাটরিনার সঙ্গে রোম্যান্স করবেন প্রভাস!

চার বছর ধ্যানে-জ্ঞানে-চিন্তা জুড়ে শুধুই ছিল বাহুবলী। সেই ছবি মুক্তির পর এ বার একটু হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলছেন প্রভাস। তার উপরে রয়েছে ছবির বিপুল সাফল্য। ভারতীয় সিনেমায় সর্বকালের সমস্ত রেকর্ড ভেঙে বাহুবলী ২: দ্য কনক্লুশন ইতিমধ্যেই ইতিহাস গড়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ মে ২০১৭ ১১:২৯
Share:

চার বছর ধ্যানে-জ্ঞানে-চিন্তা জুড়ে শুধুই ছিল বাহুবলী। সেই ছবি মুক্তির পর এ বার একটু হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলছেন প্রভাস। তার উপরে রয়েছে ছবির বিপুল সাফল্য। ভারতীয় সিনেমায় সর্বকালের সমস্ত রেকর্ড ভেঙে বাহুবলী ২: দ্য কনক্লুশন ইতিমধ্যেই ইতিহাস গড়েছে। জনপ্রিয়তার তুঙ্গে স্বয়ং ‘বাহুবলী’ প্রভাসও। চার বছর বাহুবলী পর্ব কাটিয়ে এ বার ফের ভিন্ন স্বাদে ফিরতে তৈরি নায়ক। কিন্তু কোন সেই ছবি? কোন ছবিতে, কোন নায়িকার সঙ্গে ফের পর্দায় ধরা দেবেন প্রভাস? এই প্রশ্নই এখন পাক খাচ্ছে প্রভাস-ফ্যানদের মনে।

Advertisement

আরও পড়ুন, স্ট্রলারে খুনসুটি! কতটা ‘লং’ হল তৈমুর?

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন ছবির শুটিং শুরু করতে চলেছেন প্রভাস। ছবির নামও ঠিক হয়ে গিয়েছে। পরবর্তী ছবি ‘সাহো’-তে নায়িকা হিসাবে প্রভাসের বিপরীতে নাকি দেখা যাবে ক্যাটরিনা কইফকে।

Advertisement

তামিল, তেলুগু এবং হিন্দি— তিনটি ভাষাতেই মুক্তি পাবে ‘সাহো’। সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকবেন শঙ্কর-এহসান-লয়।

এই মুহূর্তে বেশ কিছু হেভিওয়েট ছবি রয়েছে ক্যাটের ঝুলিতে। একদিকে আমির খান, আমিতাভ বচ্চনের সঙ্গে ‘থাগস অব হিন্দুস্তান’, সলমন খানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’। অন্য দিকে মুক্তির অপেক্ষায় দিন গুনছে রনবীর কপূরের সঙ্গে ‘জগ্গা জসুস’।

ক্যাটরিনার অবশ্য এটাই প্রথম দক্ষিণী ছবিতে নয়। কেরিয়ারের শুরুতে ২০০৬ সালে মালয়ালম ছবি ‘বলরাম ভার্সেস থারাডাস’-এ অভিনয় করেছিলেন নায়িকা। তেলুগু ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। এ বার ফের প্রভাসের হাত ধরেই কামব্যাক করতে চলেছেন ক্যাটরিনা। তবে কবে মুক্তি পাবে ‘সাহো’ তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন