Ankita Chakraboty

Prantik-Ankita: ধবধবে সাদা বিছানায় ঊর্ধাঙ্গ অনাবৃত, প্রান্তিক ডাক দিলেন স্ত্রী অঙ্কিতাকে!

প্রান্তিকের দাবি, ‘‘চাঁদে গিয়ে মধুচন্দ্রিমা সারব, এ টুকুই ভাবা হয়েছে। কী ভাবে হবে ভালবাসাবাসি? এখনও ভেবেই উঠতে পারিনি!’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ১৫:৫১
Share:

প্রান্তিক-অঙ্কিতার প্রেম মুম্বই-কলকাতায় ছড়িয়ে!

‘সুজান যদি রাধা হলে যমুনা নদির তটে, আমি হাজার বছর বাঁধব তোমায় প্রেমের গানের জটে...’

উপভোগের মেজাজে প্রান্তিক বন্দ্যোপাধ্যায়? বিয়ের বয়স মাত্র চার মাস। মধুচন্দ্রিমার মধু যেন চুঁইয়ে পড়ছে প্রতি দিন, প্রতি মুহূর্তে! সপ্তাহান্তের ঠিক মুখে ‘রাধা’ অঙ্কিতা চক্রবর্তীকে সোশ্যাল মিডিয়ায় ডাক পাঠালেন তাঁর ‘কৃষ্ণ’। ইনস্টাগ্রামে অভীক চট্টোপাধ্যায়ের গানে ডাকাডাকি। তারই ফাঁকে অভিনেতার সুনীল গঙ্গোপাধ্যায়ের প্রেমের উপন্যাস ‘রাধাকৃষ্ণ’-এ মন বসানোর চেষ্টা! ধবধবে বিছানায় তার থেকেও বেশি ধবধবে চাদর জড়িয়ে নিয়েছেন। ঊর্ধাঙ্গ অনাবৃত। চোখে ভালবাসার নেশা। বইয়ের পাতা উল্টোতে উল্টোতেই রাধাকে প্রয়োজন তাঁর। শূন্যে হাত বাড়িয়ে ধরার চেষ্টাও করেছেন। কিন্তু মুঠোর ফাঁক গলে ‘রাধা’ অন্তর্হিত!

Advertisement

হঠাৎ কেন এত ডাকাডাকি নতুন বৌকে? এখানেই মোচড়। আনন্দবাজার অনলাইনকে প্রান্তিক জানিয়েছেন, অঙ্কিতা মুম্বইয়ে সিরিজের শ্যুটে ব্যস্ত। তিনি কলকাতায়। ধারাবাহিক ‘মন ফাগুন’-এর হাড়হিম খলনায়ক ‘সৌমেন শুর’-এর চরিত্রে অভিনয় করছেন। সঙ্গে ১৩ মে মুক্তি পেতে চলেছে শিলাদিত্য মৌলিকের ‘হৃদপিণ্ড’।তাঁর বিপরীতে অর্পিতা চট্টোপাধ্যায়। একাধিক সিরিজেও শ্যুটের কথা চলছে। সব মিলিয়ে যখন 'ভরন্ত' সময় তখনই বাড়িতে একা দিনযাপন! তাই বিয়ের আগে তৈরি করা এই রিল ভিডিয়ো ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। কাকতালীয় ভাবে পরিস্থিতির সঙ্গে মিলে গিয়েছে। রিল ক্যামেরাবন্দি করে তাতে গান বসিয়ে নিজের হাতে সম্পাদনা করে দিয়েছিলেন অঙ্কিতা। যদিও তোলার সময় এত গল্পও যে তৈরি হতে পারে, ভাবেননি তাঁরা।

১ জানুয়ারি সিকিমে, পাহাড়ের কোলে নিজেদের মতো করে বিয়ে। বাহ্যিক আড়ম্বর, লোকের ভিড় সরিয়ে চার হাত এক হয়েছে প্রকৃতির বুকে। ঘিয়ে সাদা জামদানিতে সে দিন অঙ্কিতা। প্রান্তিক ধুতি, শেরওয়ানি, উত্তরীয়তে রাজকীয়। মধুচন্দ্রিমা কোথায় হবে? সঙ্গে সঙ্গে রসিকতা, ‘মধুচন্দ্রিমার মধু ছড়ানো ছিল পাহাড়ের বাঁকে। বিয়ের সময়। চন্দ্রিমা হতেই পারে চাঁদে!’’ সেখানেও কি রিল ভিডিয়োর এই দৃশ্যই দেখা যাবে? কিছু দিন আগেই বিয়ে সেরেছেন রণবীর কপূর-আলিয়া ভট্ট। নায়িকা সদর্পে ঘোষণাও করেছেন, কোন ভঙ্গিতে তিনি কাছে পেতে চান জীবনসঙ্গীকে? প্রান্তিক ভেবেছেন কিছু?

Advertisement

হাসতে হাসতে ছোট পর্দার ‘খলনায়ক’-এর রোম্যান্টিক বক্তব্য, ‘‘চাঁদে গিয়ে মধুচন্দ্রিমা সারব, এ টুকুই ভাবা হয়েছে। কী ভাবে হবে ভালবাসাবাসি? এখনও ভেবে উঠতে পারিনি!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন