Entertainment News

প্রথম মৃত্যুবার্ষিকীতেই মুক্তি পাবে প্রত্যুষার শেষ ছবি

১ এপ্রিল ২০১৬। অস্বাভাবিক মৃত্যুর কারণে হেডলাইনে উঠে আসেন ‘বালিকা বধূ’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়। তাঁর মৃত্যু কি আত্মহত্যা? বয়ফ্রেন্ড রাহুল রাজ সিংহ কতটা জড়িত এই ঘটনায়? এ সব টানাপড়েনে একাধিকবার প্রত্যুষা এসেছেন শিরোনামে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ মার্চ ২০১৭ ১২:৪৪
Share:

১ এপ্রিল ২০১৬। অস্বাভাবিক মৃত্যুর কারণে হেডলাইনে উঠে আসেন ‘বালিকা বধূ’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়। তাঁর মৃত্যু কি আত্মহত্যা? বয়ফ্রেন্ড রাহুল রাজ সিংহ কতটা জড়িত এই ঘটনায়? এ সব টানাপড়েনে একাধিকবার প্রত্যুষা এসেছেন শিরোনামে। এ বার তাঁর অভিনীত শেষ শর্টফিল্মটি মুক্তি পাবে অনলাইনে। মৃত্যুর ঠিক এক বছর পর। আগামী ১ এপ্রিল। সম্ভবত এটাই প্রত্যুষার শেষ কাজ। গোটা উদ্যোগের নেপথ্যে রয়েছেন প্রত্যুষার ঘনিষ্ঠ বান্ধবী কাম্য পঞ্জাবি।

Advertisement

আরও পড়ুন, ‘যোগী মুখ্যমন্ত্রী হলে তো দাউদ সিবিআই ডিরেক্টর হতে পারে’

ছবির নাম ‘হম কুছ কহে না সকে’। সম্প্রতি মুক্তি পেয়েছে তার প্রোমো। সেখানে প্রত্যুষা ও কাম্যকে দেখা যাচ্ছে। রাহুল নামের এক চরিত্রের সঙ্গে প্রত্যুষার সংঘাত দেখা যাবে ছবিতে। সংবাদমাধ্যমে কাম্য বলেছেন, ‘‘যদিও এটা একটা কাহিনি চিত্র। কিন্তু এখানে এমন কিছু দেখা যাবে যা প্রত্যুষার সঙ্গে বাস্তবেও হয়েছিল। মানসিক আঘাত থেকে নেশায় আসক্ত হয়ে পড়ে। ওর রিল আর রিয়েল লাইফের মধ্যে ইন্টারলিঙ্ক করার চেষ্টা করেছি। আমার মনে আছে ইমোশনাল দৃশ্যের শুটিংয়ের সময় প্রত্যুষাকে একটুও গ্লিসারিন ব্যবহার করতে হয়নি কিন্তু।’’

Advertisement

আরও পড়ুন, সলমনের পার্টিতে কেন আর নিমন্ত্রণ পান না নওয়াজউদ্দিন?

জানা গিয়েছে, মৃত্যুর দেড় মাস আগে এই ছবির শুটিং করেছিলেন প্রত্যুষা। কিন্তু ছবিতে অপর একটি চরিত্রের নাম রাহুল কেন রাখা হল? যেখানে বাস্তবে প্রত্যুষার বয়ফ্রেন্ড ছিলেন রাহুল রাজ সিংহ এবং প্রত্যুষার মৃত্যুর পর যাবতীয় অভিযোগের আঙুল উঠেছিল তাঁর দিকেই? কাম্যর উত্তর, ‘‘ওটা প্রত্যুষার সিদ্ধান্ত ছিল।’’

‘বিগ বস’এ একসঙ্গে অংশগ্রহণ করার পর থেকে বন্ধুত্ব জমে ওঠে প্রত্যুষা ও কাম্যর। শেষ দিন পর্যন্ত কাম্যর সঙ্গে একই রকম বন্ধুত্ব বজায় ছিল প্রত্যুষার। এমনকী ব্যক্তিগত জীবনের অনেক কথাও তিনি কাম্যর সঙ্গেই শেয়ার করতেন। প্রিয় বন্ধুকে প্রতি মুহূর্তে মিস করেন কাম্য। তাই তাঁর মৃত্যুর প্রথমবার্ষিকীতেই এই ছবিটা রিলিজ করার সিদ্ধান্ত অনেকটা প্রত্যুষার কথা ভেবেই বলে জানিয়েছেন কাম্য। _ 🙏 !!!

_ 🙏 !!!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন