Entertainment News

বিয়ের আগের দিন রাজ-শুভশ্রী

আজ তাঁদের বিয়ে। শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তী। আইনত সইসাবুদ হয়ে গেলেও আজ বাঙালি মতে বিয়ে। তার আগে বৃহস্পতিবার দু’জনে একসঙ্গে সারলেন আইবুড়ো ভাতের পর্ব।

Advertisement
শেষ আপডেট: ১১ মে ২০১৮ ০০:০০
Share:

আলতা পরার পালা

এমনিতেই এখন বিয়ের মরসুম। বলিউডে পর পর বিয়ের মাঝে যে টলিউডের নায়িকা-পরিচালকের বিয়ে নিয়ে আলাদা উন্মাদনা থাকবে, তা অস্বাভাবিক নয়। আজ তাঁদের বিয়ে। শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তী। আইনত সইসাবুদ হয়ে গেলেও আজ বাঙালি মতে বিয়ে। তার আগে বৃহস্পতিবার দু’জনে একসঙ্গে সারলেন আইবুড়ো ভাতের পর্ব।

Advertisement

সাবেক সাদা শাড়ি আর লাল ব্লাউজ পরিহিতা শুভশ্রীর মুখে ছিল কনেসুলভ আলো। সঙ্গে মানানসই সোনার হার, বালা, মাঙ্গটিকা। তাঁকে ঘিরে আলতা পরানোর আসরও বসেছিল।

এ দিন রাজ পরেছিলেন উজ্জ্বল পাঞ্জাবি। কাঁসার থালা-বাটিতে সারি সারি আইবুড়ো ভাতের হরেক পদ। হবু কনে খাবার তুলে দিয়েছিলেন রাজের মুখে।

Advertisement

আইবুড়ো ভাত

বিয়ের আগে মেহেন্দি এবং গায়ে হলুদের অনুষ্ঠানে শুভশ্রী পরছেন পূজা প্রসাদের ডিজ়াইন করা লেহঙ্গা। বিয়ে এবং রিসেপশন— দু’দিনই নায়িকা বেছেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়ি।

মেহেন্দির অনুষ্ঠানে

বর রাজ বিয়ের দিন পরছেন রাজ বন্দ্যোপাধ্যায়ের ডিজ়াইন করা ধুতি, কুর্তা। রিসেপশনের জন্য তিনি বেছে নিয়েছেন সুরভি পানসারির তৈরি বন্ধগলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন