আসন্ন সন্তানের জন্য পুজো দিলেন রানি

হাসপাতাল থেকে ছাড়া পেয়েই আসন্ন সন্তানের জন্য পুজো দিলেন রানি মুখোপাধ্যায়। অসুস্থ অবস্থায় গত ১৪ নভেম্বর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। রানির মুখপাত্র জানিয়েছেন, ‘‘চিকিত্সকদের পরামর্শ অনুযায়ী কিছুদিন বিশ্রামের জন্য রানিকে হাসপাতালে ভর্তি হয়ে হয়েছিল। তবে এখন তিনি এবং তাঁর সন্তান ভাল আছেন।’’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৫ ১৩:২৭
Share:

আগামী বছরের প্রথম দিকেই সন্তানের জন্ম দেবেন রানি। ছবি: এএফপি।

হাসপাতাল থেকে ছাড়া পেয়েই আসন্ন সন্তানের জন্য পুজো দিলেন রানি মুখোপাধ্যায়। অসুস্থ অবস্থায় গত ১৪ নভেম্বর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। রানির মুখপাত্র জানিয়েছেন, ‘‘চিকিত্সকদের পরামর্শ অনুযায়ী কিছুদিন বিশ্রামের জন্য রানিকে হাসপাতালে ভর্তি হয়ে হয়েছিল। তবে এখন তিনি এবং তাঁর সন্তান ভাল আছেন।’’ জানা গিয়েছে, মুম্বইয়ে চোপড়াদের বাড়িতে রানি-আদিত্যর প্রথম সন্তানের জন্য নতুন ঘর তৈরি হচ্ছে। সেই আওয়াজ এবং ধুলোতে রানির সমস্যা হচ্ছিল। সে কারণেই কয়েক দিন হাসপাতালে ভর্তি ছিলেন নায়িকা।

Advertisement

তবে বলিউডের একাংশ বলছে, দিওয়ালি পার্টির ধকল সহ্য করতে না পেরেই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল রানিকে। সন্তানসম্ভবা হওয়ার পর বেশ আড়ালেই থাকছিলেন নায়িকা। মুম্বইতে নিজের বাড়ির দুর্গাপুজোতেও তাঁকে সামনে আসতে দেখা যায়নি। কিন্তু দিওয়ালির রোশনাইকে আর ‘না’ বলতে পারেন নি চোপড়া ঘরণী। বন্ধুদের সঙ্গে দিওয়ালিতে পার্টি করেছিলেন। সেই ধকলই সহ্য করতে পারেননি। জানা গিয়েছে, আগামী কয়েক মাস তাঁকে সম্পূর্ণ বেড রেস্টের পরামর্শ দিয়েছেন চিকিত্সকরা।

দিন কয়েক আগে প্রীতি জিন্টা, কর্ণ জোহর, ঐশ্বর্যা রাই বচ্চন, হৃতিক রোশনের সঙ্গে জমিয়ে আনন্দ করেছিলেন রানি। সেই ছবিই টুইটারে পোস্ট করে প্রীতি লিখেছিলেন, ‘মেয়েদের প্রেগন্যান্ট অবস্থায় সবচেয়ে সুন্দর দেখতে লাগে। ঠিক যেমন রানির এখন প্রেগন্যান্ট গ্লো এসেছে।’

Advertisement

সেই পার্টি মুডের পর রানি যে অসুস্থ হয়ে পড়বেন তা অবশ্য কেউই ভাবেননি। আপাতত তিনি। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের প্রথম দিকেই সন্তানের জন্ম দেবেন রানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন