বিয়ের ছবি নিলামে বেচবেন প্রীতি জিন্টা!

ঘনিষ্ঠদের নিয়ে বিয়েটা গোপনেই সারতে চান তিনি। তবে বিয়ের মুহূর্তগুলো ভাগ করে নিতে চান দুঃস্থ শিশুদের সঙ্গে। কী ভাবে? প্রীতি জিন্টা এবং তাঁর হবু বর জেনে গুডএনাফ নিজেদের বিয়ের ছবির নিলাম করতে চান। সেই টাকা তাঁরা দুঃস্থ শিশুদের সাহায্যে লাগাবেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৬ ১৬:৪১
Share:

ঘনিষ্ঠদের নিয়ে বিয়েটা গোপনেই সারতে চান তিনি। তবে বিয়ের মুহূর্তগুলো ভাগ করে নিতে চান দুঃস্থ শিশুদের সঙ্গে। কী ভাবে? প্রীতি জিন্টা এবং তাঁর হবু বর জেনে গুডএনাফ নিজেদের বিয়ের ছবির নিলাম করতে চান। সেই টাকা তাঁরা দুঃস্থ শিশুদের সাহায্যে লাগাবেন। আড়ম্বর করে বিয়ে করার চেয়ে এই ভাবেই তাঁরা বিয়ের মুহূর্তগুলো উপভোগ করতে চান।

Advertisement

বলিউডে এমন নজির প্রায় নেই বললেই চলে। প্রীতি দীর্ঘদিন ধরেই সেবামূলক কাজের সঙ্গে যুক্ত। তাঁর ফাউন্ডেশন শিশুদের শিক্ষা এবং বয়স্কদের পুনর্বাসন নিয়ে কাজ করে। তবে কোনও দিনই প্রীতি নিজের কাজ নিয়ে খুব একটা প্রচার করেননি। আর ১০ দিন পরেই বিয়ে। প্রীতির ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে যে, তাঁদের বিয়ের ক্যামেরাবন্দি সমস্ত মুহূর্তগুলো আপাতত তাঁর ফাউন্ডেশনেই রাখা থাকবে। সেখানেই নিলামের আয়োজন করা হবে। বিয়েতে কাঁড়ি কাঁড়ি টাকা খরচ না করে দুঃস্থদের সাহায্য করার ইচ্ছাটা অবশ্য প্রথমে প্রীতিই জানান। বন্ধু ওরফে হবু বর জেনে গুডএনাফও তাতে সায় দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন