Preity Zinta

প্রীতির মামলা খারিজ

২০১৪ সালে নেসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছিলেন প্রীতি। তাঁর অভিযোগ ছিল, ৩০ মে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল ম্যাচ চলাকালীন তাঁকে হেনস্থা করেছিলেন নেস।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৮ ০৩:৩৫
Share:

বম্বে হাইকোর্টে ঢোকার মুখে প্রীতি। বুধবার। পিটিআই

শিল্পপতি ও প্রাক্তন প্রেমিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে অভিনেত্রী প্রীতি জিন্টার দায়ের করা শ্লীলতাহানির মামলা খারিজ করে দিল বম্বে হাইকোর্ট। একটি ওয়েবসাইটের দাবি, নেস হলফনামা দাখিল করে ক্ষমা চাওয়ার ফলেই মামলার আপস নিষ্পত্তি হয়েছে। ওই ওয়েবসাইটটির লিঙ্ক ফেসবুকে পোস্ট করেছেন প্রীতি নিজেই। লিখেছেন, ‘‘ক্ষমা করে দিয়ে সামনে এগিয়ে যাওয়াই ভাল। একটা ছোট্ট শব্দে নিষ্পত্তি হয়ে যায়, কী দারুণ না! অতীতে পড়ে না থেকে সামনের দিকে তাকানোই ভাল।’’

Advertisement

২০১৪ সালে নেসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছিলেন প্রীতি। তাঁর অভিযোগ ছিল, ৩০ মে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল ম্যাচ চলাকালীন তাঁকে হেনস্থা করেছিলেন নেস। দু’জনেই ‘কিংস ইলেভেন পঞ্জাব’-এর মালিক ছিলেন। প্রীতির দাবি, ওই দিন দলের কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করছিলেন নেস। তিনি প্রতিবাদ করায়, তাঁর হাত চেপে ধরে হেনস্থা করেন। ১৩ জুন এফআইআর করেন প্রীতি। এ বছর ফেব্রুয়ারিতে চার্জশিট পেশ করে পুলিশ। পরে মামলা প্রত্যাহারের আর্জি নিয়ে বম্বে হাইকোর্টে আবেদন জানান নেস। তাঁর দাবি, ‘ব্যক্তিগত ক্ষোভ’ থেকে ওই কাজ করেছেন প্রীতি। পুরোপুরিই ভুল বোঝাবুঝি।

গত ১ অক্টোবর প্রীতির আইনজীবী আদালতে জানান, নেস ক্ষমা চেয়ে নিলে মামলা তুলে নিতে আপত্তি নেই। কিন্তু নেসের আইনজীবী বলেন, তাঁর মক্কেল ক্ষমা চাইবেন না। তখন আদালত দু’পক্ষকেই বলে, নিজেদের মধ্যে বিষয়টি মিটমাট করে নিতে। অভিনেত্রীকে মামলায় ইতি টানার পরামর্শ দিয়ে বিচারপতি রঞ্জিত মোরে ও বিচারপতি ভারতী ডাংরে বলেন, ‘‘এ বার ঝামেলা শেষ করুন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন