Prem Chopra

Prem Chopra: করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সস্ত্রীক প্রেম চোপড়া, সুস্থতার পথে দম্পতি

আপাতত দু’জনেই বিপন্মুক্ত। আর দু’এক দিনের মধ্যেই ছেড়ে দেওয়া হবে ৮৬ বছর বয়সি অভিনেতা এবং তাঁর স্ত্রীকে। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ১৯:১৪
Share:

সুস্থ হওয়ার পথে প্রেম এবং তাঁর স্ত্রী।

করোনা আক্রান্ত সস্ত্রীক প্রেম চোপড়া। স্ত্রী উমা চোপড়ার সঙ্গে তাঁকে ভর্তি রাখা হয়েছে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে। সেখানেই চিকিৎসক জলিল পার্কারের তত্ত্বাবধানে তাঁদের চিকিৎসা চলছে। আপাতত দু’জনেই বিপন্মুক্ত। আর দু’এক দিনের মধ্যেই ছেড়ে দেওয়া হবে ৮৬ বছর বয়সি অভিনেতা এবং তাঁর স্ত্রীকে।

হাসপাতাল সূত্রে খবর, প্রেম এবং তাঁর স্ত্রীকে মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল দেওয়া হয়। চিকিৎসায় ভাল সাড়া দিয়েছেন তাঁরা।

বলিউডে ফের কোভিডের ছায়া। একের পর এক তারকার শরীরে বাসা বাঁধছে এই মারণভাইরাস। সোমবার সকালেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন জন আব্রাহাম। আক্রান্ত তাঁর স্ত্রী প্রিয়া রুঞ্চলও। জনের পরেই কোভিড পজিটিভ হওয়ার কথা জানান পরিচালক-প্রযোজক একতা কপূর । নোরা ফতেহি, ম্রুনাল ঠাকুরও এই ভাইরাসের কবলে পড়েছেন। এ ছাড়াও অর্জুন কপূর, অংশুলা কপূর, রিয়া কপূরের মতো তারকারাও রয়েছেন আক্রান্তদের তালিকায়। দিন কয়েক আগেই কোভিড আক্রান্ত হয়েছিলেন করিনা কপূর খান। আপাতত সুস্থ তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন