Manushi Chhillar

Manushi Chillar: জন্মদিনে ‘খাটো’ পোশাক পরে কটাক্ষের শিকার অভিনেত্রী মানুষী!

জীবনে প্রথম অভিনীত ছবির মুক্তি বিলম্বিত। তবু ‘রানি’র মতো আত্মবিশ্বাসী মানুষী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১১:৫০
Share:

দিশা পটানির নকল, তা-ও শুনতে হল!

পরিবারে সবাই ডাক্তার। নিজেও ডাক্তারিতে স্নাতক মানুষী চিল্লার। তবু জীবনের মোড় কোন দিকে ঘোরে, তা কি বলা যায়! নিজের খুশি মতো মডেলিংয়ে আসা, সেখান থেকে ২০১৭-য় একটি খেতাবও পান। একের পর এক খেতাব জিতে তারকা পরিবারেও পাকাপাকি ঠাঁই করে নিয়েছেন মানুষী। শনিবার জন্মদিনে গোলাপি সাটিনের পোশাকে তাঁকে দেখাচ্ছিল ‘রানি’র মতোই। চলতি বছর জুনে মুক্তি পেতে চলেছে ‘পৃথ্বীরাজ’ যেখানে রানি সংযুক্তার ভূমিকায় দেখা যাবে মানুষীকে।

নানা কারণে তাঁর প্রথম অভিনীত ছবির মুক্তি বিলম্বিত হয়েছে। তবু অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন মানুষী। জন্মদিনে অভিনেত্রীর অপরূপ সাজ নজরে আসতেই নেট দুনিয়ায় মন্তব্যের বন্যা। কেউ প্রশংসা করলেন, আবার কেউ খুঁত ধরলেন। জন্মদিনেও কটাক্ষের শিকার হলেন মানুষী। কী ‘অপরাধ’ তাঁর?

Advertisement

মন্তব্যে দেখা গিয়েছে, তীব্র সমালোচনা হচ্ছে অভিনেত্রীর পোশাক নিয়ে। গোলাপি রঙের যে সাটিনের পোশাক পরেছিলেন অভিনেত্রী, সেটি দৈর্ঘ্যে নাকি একটু বেশিই ছোট। আর এক দল বললেন, মানুষীকে বড্ড বেশি রোগা দেখাচ্ছে। প্রশ্ন উঠল, ‘ওঁকে কেউ খেতে দেয় না বুঝি?’ আবার কয়েক জনের মতে অভিনেত্রী দিশা পটানির সঙ্গে খুব মিল মানুষীর! এত মিল কী ভাবে হয়, সে নিয়েও জল্পনা চলল।

তবে সব কিছুর মাঝে শুভেচ্ছা জানাতে ভুললেন না অক্ষয় কুমার। নিজে করোনা আক্রান্ত, হাসপাতালে ভর্তি। তবু শুভেচ্ছা বার্তায় মানুষীকে লিখলেন, ‘প্রথম ছবির মুক্তি পিছিয়ে গেলে কেমন লাগে আমি জানি। কিন্তু তুমি সব কিছু অতিক্রম করে গিয়েছ, রাজরানির মতো। ভাল সময় শুরু হল বলে। খুশিতে বাঁচো। অনেক শুভেচ্ছা।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন