‘জয় গঙ্গাজল’-এর প্রোমোশনে নেই প্রিয়ঙ্কা, কেন জিজ্ঞেস করবেন না!

ক’দিন ধরে জোর কদমে চলছিল প্রকাশ ঝা-র ‘জয় গঙ্গাজল’-এর প্রোমোশন। মুম্বইতে বিশেষ অতিথিদের জন্য স্পেশাল স্ক্রিনিংয়েরও ব্যবস্থা করেছিলেন পরিচালক। কিন্তু কোনও অনুষ্ঠানেই ছিলেন না প্রিয়ঙ্কা চোপড়া। নায়িকার অনুপস্থিতির কারণ জানতে চেয়ে পরিচালককে সাংবাদিকরা নানা প্রশ্ন করেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৬ ১৮:৩৫
Share:

ক’দিন ধরে জোর কদমে চলছিল প্রকাশ ঝা-র ‘জয় গঙ্গাজল’-এর প্রোমোশন। মুম্বইতে বিশেষ অতিথিদের জন্য স্পেশাল স্ক্রিনিংয়েরও ব্যবস্থা করেছিলেন পরিচালক। কিন্তু কোনও অনুষ্ঠানেই ছিলেন না প্রিয়ঙ্কা চোপড়া। নায়িকার অনুপস্থিতির কারণ জানতে চেয়ে পরিচালককে সাংবাদিকরা নানা প্রশ্ন করেন। আর তাতেই উত্তেজিত হয়ে পড়েন প্রকাশ। তিনি বলেন, ‘‘প্রিয়ঙ্কা নেই তো কী হয়েছে, আমরা সকলে ভাল ভাবেই ছবির প্রোমোশন করেছি।’’

Advertisement

সাংবাদিকদের কথায় উত্তেজিত হয়ে ছবি না তুলেই বেরিয়ে যান প্রকাশ। আসলে পিগি চপস এখন তাঁর হলিউডি প্রজেক্ট নিয়ে ব্যস্ত। কোয়ান্টিকোর তুমুল সাফল্যের পর এখন ‘বেওয়াচ’-এর শুটিংয়ে ব্যস্ত। সে কারণেই ‘জয় গঙ্গাজল’-এর প্রোমোশনে হাজির ছিলেন না নায়িকা।

আজ মুক্তি পেয়েছে ছবিটি। কিন্তু প্রোমোশনে প্রকাশের আচরণ নিয়ে কিছুটা ক্ষুব্ধ প্রিয়ঙ্কা। ঘনিষ্ঠ মহলে সে কথা নাকি কবুল করেছেন নায়িকা।

Advertisement

আরও পড়ুন, গঙ্গাজল-এ কোয়ান্টিকোর নেট প্র্যাকটিস প্রিয়ঙ্কার?

প্রিয়ঙ্কা চোপড়ার ধারাস্নান

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন