Bigg Boss 16

বিগ বসের ঘরে আবার বিতর্কে গোরি, প্রতিযোগীকে মারতে গেলেন লাথি!

বিগ বসের ঘরে অর্চনা গৌতমের সঙ্গে ঝামেলা শুরু করেন গোরি নাগোরি। মিটমাট করতে গিয়ে ঝামেলায় জড়িয়ে পড়েন প্রিয়ঙ্কা চাহার চৌধুরিও।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১১:৫০
Share:

বিগ বসের রান্নাঘরে আবার ঝামেলা ছবি: সংগৃহীত

‘বিগ বস’ মানেই বিতর্ক। ‘বিগ বস’ মানেই প্রতিযোগীদের মধ্যে ছোট থেকে বড় বিষয় নিয়ে ঝামেলা। না হলে যেন পর্বগুলি অসম্পূর্ণ থেকে যায়। তবে এ বার বিগ বসের ঘরে ‘আগুন লাগাল’ অ্যাভোগাডো। অভিযোগ, রান্নাঘরে রাখা পাত্র থেকে অর্চনা গৌতম নাকি অ্যাভোগাডো ছুড়ে মেরেছেন গোরিকে।

Advertisement

অর্চনার অবশ্য দাবি, এ রকম কোনও ঘটনাই ঘটেনি। গোরি নাকি তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছেন। এই নিয়েই শুরু হয় ঝামেলা। দু’জনের মাঝে এসে পড়েন প্রিয়ঙ্কা চাহার চৌধুরি। রিয়্যালিটি শোয়ের শুরুতেই প্রিয়ঙ্কার সঙ্গে অর্চনার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠতে দেখা গিয়েছে। সেই বন্ধুত্বের টানেই অর্চনার পক্ষ নিয়ে গোরিকে তিনি জানান, কোনও প্রমাণ ছাড়া এই অভিযোগ আনা উচিত হয়নি।

এই নিয়ে প্রিয়ঙ্কার সঙ্গে গোরির তর্ক শুরু হয়। এই বাক্‌বিতণ্ডা প্রায় হাতাহাতিতে পোঁছয়। ঝামেলা মেটাতে বাকি প্রতিযোগীরা এসে দু’জনকে আলাদা জায়গার নিয়ে যাওয়ার সময় গোরি লাথি মারারও চেষ্টা করেন প্রিয়ঙ্কাকে। এই পর্ব নিয়ে দর্শক মহলেও জোর আলোচনা চলছে।

Advertisement

তবে, বিগ বসের ঘরে এই প্রথম বার বিতর্কে জড়াননি গোরি। এর আগেও গোরির অশালীন আচরণের প্রতিবাদ করায় শো ছেড়ে বেরিয়ে যেতে হয় অভিনেত্রী সৃজিতা দে-কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন