Priyanka Chopra

আর একটু হলেই প্রিয়ঙ্কা মুখ থুবড়ে পড়ে যাচ্ছিলেন রাস্তায়! সঠিক সময়ে ‘দেশি গার্ল’কে বাঁচালেন কে?

কর্মজীবনের অন্যতম ব্যস্ত সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। এক দিকে, মুক্তি পেয়েছে তাঁর আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’। অন্য দিকে, সদ্য প্রিমিয়ার হল ‘লভ এগেন’ ছবির।

Advertisement

সংবাদ সংস্থা

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৬:৫৩
Share:

রাস্তায় হোঁচট খেলেন প্রিয়ঙ্কা, সামলালেন কে? ছবি: সংগৃহীত।

বলিউড অভিনেত্রী নন, এখন তাঁর পরিচিতি আন্তর্জাতিক তারকা হিসাবে। হলিউডের সর্বত্র অবাধ বিচরণ প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের। কয়েক সপ্তাহ আগেই প্রিমিয়ার হয়েছে তাঁর আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর। তার পর মুক্তি পেয়েছে রুশো ব্রাদার্সের সেই সিরিজ়। ‘সিটাডেল’-এর মুক্তির পরেই মেট গালায় পা রেখেছেন দেশি গার্ল। ম্যাসিও ভ্যালেন্তিনোর কালো গাউন পরে মেটের গালিচায় এসেছিলেন প্রিয়ঙ্কা। সঙ্গী ছিলেন স্বামী ও হলিউডের পপ তারকা নিক জোনাস। সেই মেট গালার আফটার পার্টিতে যাওয়ার আগেই ঘটতে যাচ্ছিল অঘটন। তবে সৌভাগ্যবশত, তা ঘটেনি। কারণ সেই সময়েও প্রিয়ঙ্কার পাশেই ছিলেন স্বামী নিক জোনাস।

Advertisement

সন্ধ্যায় মেট গালার পর্ব মেটার পরে আফটার পার্টির জন্য নতুন পোশাকে সেজেছিলেন প্রিয়ঙ্কা। টকটকে লাল শার্ট ড্রেস ও কালো টাই। মাথায় উঁচু করে বাঁধা চুল। স্বামী নিক জোনাসের সঙ্গে হাত ধরে আফটার পার্টিতে যাচ্ছিলেন প্রিয়ঙ্কা। অভিনেত্রীর পায়ে ছিল হাই হিলের জুতো। চিত্রসাংবাদিকদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবি তোলার পরে নিকের হাত ধরেই এগিয়ে যাচ্ছিলেন প্রিয়ঙ্কা। হঠাৎ করেই জুতোতে পোশাকের কিছু অংশ জড়িয়ে হোঁচট খান প্রিয়ঙ্কা। আর একটু হলেও মুখ থুবড়ে পড়েও যাচ্ছিলেন অভিনেত্রী। তবে পড়ে যাওয়া পর্যন্ত গড়ায়নি জল। তার আগেই স্ত্রীকে সামলে নেন নিক জোনাস। পুরো সময়টা শক্ত করে প্রিয়ঙ্কার হাত ধরে ছিলেন যে তিনি।

স্বামী হিসাবে নিক জোনাস যে অনবদ্য, তা একাধিক বার একাধিক সাক্ষাৎকারে স্বীকার করেছেন প্রিয়ঙ্কা। তাঁদের মধ্যে বয়সের ফারাক ১০ বছরের হলেও, নিক তাঁকে আগলে রাখেন, সামলে রাখেন, তাঁর যত্ন নেন। একাধিক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন দেশি গার্ল। নিকের মধ্যে যে তিনি তাঁর বাবার ছায়া দেখেন, সে কথা স্বীকার করেছেন তিনি। প্রিয়ঙ্কা যে এতটুকু বাড়িয়ে বলেননি, তার প্রমাণ আবার পাওয়া গেল এই ঘটনায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন