Priyanka Chopra

Priyanka Chopra and Nick Jonas: পরিবার নয়, প্রিয়ঙ্কা-নিকের কন্যাসন্তানের নামকরণের দায়িত্ব পুরোহিতের উপর

  • প্রিয়ঙ্কা এবং নিকের সন্তানের নামকরণ করবেন পণ্ডিত। 
  • নাতনিকে নিয়ে মুখ খুললেন নায়িকার মা মধু চোপড়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৯:১৪
Share:

প্রিয়ঙ্কা-নিক

গত ২২ জানুয়ারি মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। সারোগেসির সাহায্যে জন্ম দেওয়ার পরে কন্যাসন্তানকে বহু দিন হাসপাতালে থাকতে হয়েছিল। চিকিৎসক সন্তান জন্মের তারিখ দিয়েছিলেন এপ্রিল মাসে। কিন্তু ১২ সপ্তাহ আগেই সন্তানের জন্ম দিয়েছেন সারোগেট মা। তার ফলে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছিল একরত্তিকে। এ বার সে বাড়ি এসেছে। মা প্রিয়ঙ্কা এবং তার বাবা নিক জোনাস কন্যসন্তানের জন্য ঘর সাজিয়েছেন। প্রিয়ঙ্কা তাঁর মেয়ের খেলনা এবং নানা ধরনের পুতুলের ঝলক দিয়েছেন সম্প্রতি।

Advertisement

অন্যান্য তারকার মতো তিনিও যে এখনই সন্তানের ছবি প্রকাশ করবেন না, তা এত দিনে স্পষ্ট। কিন্তু নাম প্রকাশের জন্য আর কত দিন অপেক্ষা করবেন ভক্তরা? সেই প্রশ্নই করা হয়েছিল প্রিয়ঙ্কার মা মধু চোপড়াকে।

আরও পড়ুন:
আরও পড়ুন:

নাতনিকে নিয়ে কথা বলতে গিয়ে একগাল হাসিতে উজ্জ্বল হয়ে ওঠেন নায়িকার মা। জানান, তিনি আজকাল সারা ক্ষণ খুশি থাকেন। আনন্দে থাকেন। তাঁর কথায়, ‘‘দিদা হয়েছি আমি। আনন্দ ধরে রাখার জায়গা নেই।’’ কিন্তু নাতনির নাম কী রাখা হয়েছে?

Advertisement

মধু বললেন, ‘‘এখনও নাম স্থির হয়নি। পুরোহিত নামকরণ করবেন। তিনি নাম দিলে তবেই সবাইকে জানাতে পারব আমরা।’’

মা হওয়ার পরে ইনস্টাগ্রামে খুশির খবর ভাগ করে নিয়েছিলেন প্রিয়ঙ্কা। জানিয়েছিলেন, সারোগেসির মাধ্যমে সন্তান এসেছে তাঁদের কোলে। সকলের আশীর্বাদ প্রার্থনা করেছিলেন তারকা দম্পতি। একই সঙ্গে অনুরোধ, আপাতত তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি কৌতূহল দেখানো যেন বন্ধ করেন সবাই। সুস্থ, সুন্দর সন্তান আসুক তাঁদের দাম্পত্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন