Priyanka Chopra

Priyanka Chopra: মা হওয়ার পর প্রথম বার ইনস্টাগ্রামে দেখা দিলেন প্রিয়ঙ্কা

আমেরিকার পপ গায়ক নিক জোনাস এবং বলি তারকা প্রিয়ঙ্কার সন্তানের জন্ম হয়েছে নির্ধারিত সময়ের ১২ সপ্তাহ আগে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১২:৫৭
Share:

নতুন মা প্রিয়ঙ্কা

২২ জানুয়ারি মধ্য রাতে মা হওয়ার খবর দিয়েছিলেন ইনস্টাগ্রামে। তার পর থেকে নেটমাধ্যমে কোনও সাড়া শব্দ ছিল না প্রিয়ঙ্কা চোপড়ার। মা হওয়ার পরে ৩ ফেব্রুয়ারি প্রথম বার ইনস্টাগ্রামে দেখা দিলেন তিনি। নিজস্বী পোস্ট করলেন ‘দেশি গার্ল’।

Advertisement

আমেরিকার পপ গায়ক নিক জোনাস এবং বলি তারকা প্রিয়ঙ্কার সন্তানের জন্ম হয়েছে নির্ধারিত সময়ের ১২ সপ্তাহ আগে। চিকিৎসক সন্তান জন্মের তারিখ দিয়েছিলেন এপ্রিল মাসে। কিন্তু ১২ সপ্তাহ আগেই সন্তানের জন্ম দিয়েছেন সারোগেট মা। তার ফলে বেশ কিছু দিন ‘নিয়ঙ্কা’র মেয়ে চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবে বলে জানা গিয়েছিল। তারকা-দম্পতি তাঁদের সন্তানকে বাড়িতে আনতে পারবেন না। এখনও একরত্তি হাসপাতালেই কিনা, সে তথ্য মেলেনি।

তারই মাঝে প্রিয়ঙ্কা নিজের দু’টি ছবি পোস্ট করলেন। গাড়ির কাচে নিজস্বী তুলে তিনি লিখলেন, ‘এই আলো ভাল লাগছে।’ অনুরাগীরা তাঁকে ‘মাম্মি’ বলে সম্বোধন করেছেন পোস্টের মন্তব্য বাক্সে।

Advertisement

প্রিয়ঙ্কা মা হওয়ার খবর দেওয়ার পরেই বলি তারকা এবং ভামিকার মা অনুষ্কা শর্মা তাঁর অভিজ্ঞতার কথা মনে করে উপদেশ দিয়েছিলেন ‘পিগি চপস’-কে। অনুষ্কা লিখেছিলেন, ‘নিদ্রাহীন রাতের জন্য প্রস্তুত হয়ে যাও প্রিয়ঙ্কা-নিক। একইসঙ্গে অতুলনীয় আনন্দের সাক্ষী হতে চলেছ তোমরা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন