‘কে বলেছে আমার বয়ফ্রেন্ড নেই?’

অবশেষে নিজের লভ লাইফ নিয়ে মুখ খুললেন পিগি চপস। এই মুহূর্তে অবলীলায় যাঁকে বলিউডের অন্যতম ব্যস্ত এবং সফল নায়িকা বলাই যায়। এক দিকে বি-টাউনে ‘বাজিরাও মস্তানি’-র মতো ছবি অন্য দিকে হলিউডে ‘বেওয়াচ’। হাতে রয়েছে ‘রক অন ২’-এর মতো বড় প্রজেক্টও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ জুন ২০১৬ ১৭:৫৮
Share:

অবশেষে নিজের লভ লাইফ নিয়ে মুখ খুললেন পিগি চপস। এই মুহূর্তে অবলীলায় যাঁকে বলিউডের অন্যতম ব্যস্ত এবং সফল নায়িকা বলাই যায়। এক দিকে বি-টাউনে ‘বাজিরাও মস্তানি’-র মতো ছবি অন্য দিকে হলিউডে ‘বেওয়াচ’। হাতে রয়েছে ‘রক অন ২’-এর মতো বড় প্রজেক্টও। কিন্তু এত সবের মধ্যেও প্রেম করতে ভোলেন না নায়িকা। কিন্তু, কে সেই ভাগ্যবান?

Advertisement

উহু সে ব্যাপারে স্পিকটি নট প্রিয়াঙ্কা। তবে স্বীকার করে নিয়ে বললেন, ‘‘কে বলেছে আমার পার্টনার নেই। শুধু একসঙ্গে সময় কাটাতে পারি না আমরা। কারণ সারা ক্ষণই আমাকে ট্র্যাভেলিং করতে হয়।’’ শুধু তাই নয়, তিনি নাকি ‘বুড়ি নজর’-এও বিশ্বাস করেন। তাই লভ লাইফ নিয়ে বাইরে কিছু বলতে নারাজ পিসি। শুধু তাই নয়, সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘‘অবশ্যই আমার একটা পার্সোনাল লাইফ আছে। কিন্তু সে ব্যাপারে কেন কথা বলব আমি?’’ দেখা যাক, কবে নিজের রিলেশনশিপ স্ট্যাটাস খোলসা করেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন