মার্কিন রাষ্ট্রপতির সঙ্গে নৈশভোজের আমন্ত্রণ পেলেন প্রিয়ঙ্কা

আবার খবরের শিরোনামে প্রিয়ঙ্কা চোপড়া। বলিউডের এই অভিনেত্রীকে হোয়াইট হাউজে আমন্ত্রণ জানানো হয়েছে মার্কিন প্রেসিডেন্ট এবং তাঁর পরিবারের সঙ্গে নৈশভোজের জন্য। জনপ্রিয় ক্রাইম-থ্রিলার টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-র সাফল্যের পর হলিউডে এখন প্রিয়ঙ্কা বেশ পরিচিত একটি নাম। সম্প্রতি, ‘কোয়ান্টিকো’র জন্য পুরস্কারও পেয়েছেন তিনি। এমনকী, অ্যাকাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ঘোষকের ভূমিকাতেও দেখা গিয়েছে প্রিয়ঙ্কাকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৬ ১৩:১১
Share:

আবার খবরের শিরোনামে প্রিয়ঙ্কা চোপড়া। বলিউডের এই অভিনেত্রীকে হোয়াইট হাউজে আমন্ত্রণ জানানো হয়েছে মার্কিন প্রেসিডেন্ট এবং তাঁর পরিবারের সঙ্গে নৈশভোজের জন্য। জনপ্রিয় ক্রাইম-থ্রিলার টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-র সাফল্যের পর হলিউডে এখন প্রিয়ঙ্কা বেশ পরিচিত একটি নাম। সম্প্রতি, ‘কোয়ান্টিকো’র জন্য পুরস্কারও পেয়েছেন তিনি। এমনকী, অ্যাকাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ঘোষকের ভূমিকাতেও দেখা গিয়েছে প্রিয়ঙ্কাকে। এ বার আমেরিকার ফার্স্ট ফ্যামিলির তরফ থেকে আমন্ত্রণ পেলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে তিনি একা নন, বিশেষ এই নৈশভোজের জন্য আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন ব্র্যাডলি কুপার, লুসি লিউ, গ্ল্যাডিস নাইট-সহ হলিউডের একাধিক তারকা।
এই মুহূর্তে কোয়ান্টিকোর শ্যুটিংয়ে কানাডায় ব্যস্ত রয়েছেন প্রিয়ঙ্কা। মুক্তির অপেক্ষায় তাঁর অভিনীত প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’। ফলে, সব মিলিয়ে চূড়ান্ত ব্যস্ত রয়েছেন তিনি। তবে শত ব্যস্ততাতেও মার্কিন রাষ্ট্রপতির নৈশভোজে হাজির থাকতে আগ্রহী নায়িকা।

Advertisement

Advertisement

আরও পড়ুন...
সত্যিই আত্মহত্যা করতে গিয়েছিলেন প্রিয়ঙ্কা? মুখ খুললেন মা

হিথরো বিমানবন্দরে আটক অক্ষয় কুমার!!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন