বিয়েবাড়িতেও এক সঙ্গে, এই হলি তারকাকেই কি ডেট করছেন প্রিয়ঙ্কা?

ইনস্টাগ্রামে পরস্পরের ছবি লাইক, ডিনার ডেট, একসঙ্গে সময় কাটানো... টাটকা প্রেমের মুচমুচে গল্প লেখার সুযোগ নায়ক-নায়িকা নিজেরাই দিচ্ছিলেন। তবে গত কয়েক দিনে গল্প নিয়েছে নতুন মোড়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ জুন ২০১৮ ০০:৪০
Share:

প্রিয়ঙ্কা চোপড়া

হলিউডে ঘাঁটি গেড়েছেন বেশ কয়েক বছর। সেখানকার তারকাদের সঙ্গে যখন এত বেশি ওঠা-বসা, প্রেমের ফুলও যে ওই মাটিতে ফুটবে, তা নিয়ে সন্দেহ ছিল না। তবে প্রিয়ঙ্কা চোপড়া যে নিজের চেয়ে বছর দশে‌কের ছোট আমেরিকান গায়ক নিক জোনাসকে ডেট করছেন, সেটা বোধ হয় অনেকের কাছেই চমক। গত বছর মেট গালায় ক্যামেরার সামনে একসঙ্গে পোজ় দিয়েছিলেন দু’জনে। স়ঞ্চালকের প্রশ্নে প্রিয়ঙ্কার গুগুলি, ‘‘দু’জনেই র‌্যালফ লরেনের ডিজ়াইন করা পোশাক পরেছি। তাই ভাবলাম একসঙ্গে এলে বেশ মজা হবে। অবশ্য আমি ওর বয়স জিজ্ঞেস করিনি। কত হবে? এগারো?’’ বছর ঘুরতে না ঘুরতেই দেশি গার্লের মাস্টার স্ট্রোক!

Advertisement

ইনস্টাগ্রামে পরস্পরের ছবি লাইক, ডিনার ডেট, একসঙ্গে সময় কাটানো... টাটকা প্রেমের মুচমুচে গল্প লেখার সুযোগ নায়ক-নায়িকা নিজেরাই দিচ্ছিলেন। তবে গত কয়েক দিনে গল্প নিয়েছে নতুন মোড়। প্রথম ঝলক এয়ারপোর্টে নামী ব্র্যান্ডের কফি হাতে। দু’জনেই পরেছিলেন বাহারি শেডস। হয়তো নিকের সেই আত্মীয়ের বাড়িই যাচ্ছিলেন, যাঁর বিয়েতে দেখা দিলেন একেবারে হাতে হাত ধরে।

নিউ জার্সির আটলান্টা সিটিতে আয়োজন করা হয়েছিল বিয়ের। সেখানে নিকের ভাইদের সঙ্গেও ফ্রেমবন্দি হয়েছেন প্রিয়ঙ্কা। বিয়ের পরে নাকি স্পেশ্যাল লাঞ্চেও নিকের পরিবারের সঙ্গে ছিলেন অভিনেত্রী।

Advertisement

নিক জোনাসের সঙ্গে প্রিয়ঙ্কা

হালফিল ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট লাইভ ইন কনসার্ট’-এও দেখা গিয়েছিল তাঁদের। এক প্রত্যক্ষদর্শীর কথায়, তার পর দু’জনে যান ডজার গেম দেখতে। প্রত্যক্ষদর্শীদের কথায়, সেখানেও তাঁদের বেশ হাসিখুশি দেখাচ্ছিল।

আরও পড়ুন: জন্মদিনে নিজেকে কী গিফট দিলেন বিদীপ্তা?

মেয়ের প্রেমের গুঞ্জন শুনে মা মধু চোপড়া অবশ্য পুরোটাই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। মেয়ের জন্য ভিন সংস্কৃতির পাত্র নাকি তাঁর পছন্দ নয়। তবে মেয়ে যদি কথা পাকা করে ফেলেন, মায়ের কী প্রতিক্রিয়া হবে?

এক বার প্রিয়ঙ্কাকে জিজ্ঞেস করা হয়েছিল, তাঁর ‘কোয়ান্টিকো’ সিরিজ়ের পুরুষ সহকর্মীরাই নাকি তাঁকে প্রেমের প্রস্তাব দিচ্ছেন। কৌতূহল জিইয়ে রাখতে জানেন তিনি। ঘুরিয়ে উত্তর দিয়েছিলেন, ‘‘যে দিন আমার অনামিকায় আংটি থাকবে, সে দিনই এই প্রশ্নের উত্তর দেব।’’ পাপারাৎজ়ির নজর কি এখন তবে প্রিয়ঙ্কার হাতের আঙুলে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন