Priyanka Chopra

নৈঃশব্দ্য যখন কথা বলে...

অভিনব এই সিরিজ়টি ‘কাম স্লিপ-এড’ অ্যাপ থেকে অনুপ্রাণিত। এই সিরিজ়ে সেলেবরা শোনাবেন রিল্যাক্স করার গল্প।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২০ ০০:০১
Share:

প্রিয়ঙ্কা চোপড়া।

আবার এক সারি আন্তর্জাতিক তারকার ভিড়ে নিজের জায়গা করে নিলেন প্রিয়ঙ্কা চোপড়া। মঙ্গলবার ওটিটি প্ল্যাটফর্ম এইচবিও ম্যাক্সের তরফে টুইটারে জানানো হয়েছে, নতুন সিরিজ় ‘আ ওয়র্ল্ড অব কাম’-এ ঘোষক হিসেবে শোনা যাবে প্রিয়ঙ্কা চোপড়ার কণ্ঠস্বর। দেশি গার্লের সঙ্গে ঘোষিত কেট উইন্সলেটের নামও। তবে আগেই এই সিরিজ়ের সঙ্গে যুক্ত হয়েছেন নিকোল কিডম্যান, ইদ্রিস এলবা, অস্কার আইজ়্যাকের মতো শিল্পীরা।

Advertisement

অভিনব এই সিরিজ়টি ‘কাম স্লিপ-এড’ অ্যাপ থেকে অনুপ্রাণিত। এই সিরিজ়ে সেলেবরা শোনাবেন রিল্যাক্স করার গল্প। স্ক্রিনে ভেসে উঠবে মন-শান্ত করা কোনও দৃশ্যের ছবি। সঙ্গে শোনা যাবে সেলেবদের ভাষ্যপাঠ। খবরটি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন প্রিয়ঙ্কা।

শুধু অভিনয় নয়, ওটিটি প্ল্যাটফর্মে প্রিয়ঙ্কার কনটেন্ট প্রযোজনা করার পরিকল্পনা আগেই ঘোষিত। এরই মধ্যে জোর গুঞ্জন, আগামী বছর অস্কারে শ্রেষ্ঠ সহ-অভিনেত্রীর মনোনয়ন পেতে পারেন প্রিয়ঙ্কা, নেটফ্লিক্স ছবি ‘দ্য হোয়াইট টাইগার’-এর জন্য। যদিও ছবিটি মুক্তির তারিখ এখনও ঘোষিত নয়।

Advertisement

আরও পড়ুন: আউটসাইডার হলেও ভালবাসাই পেয়েছি, বললেন শ্বেতা ত্রিপাঠী

আরও পড়ুন: অনুরাগের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের পায়েলের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন