Priyanka Chopra

আকাশছোঁয়া কেরিয়ার এবং দেশ ছেড়ে সব কিছুতে ইতি টানতে রাজি প্রিয়ঙ্কা! কার জন্য?

প্রিয়ঙ্কা অভিনীত ছবি ‘লভ এগেন’ মুক্তি পেয়েছে ১২ মে। স্পাই ওয়েব সিরিজ় ‘সিটাডেল’ও দর্শকের ভালবাসা পাচ্ছে। দু’টি কাজের জন্যই প্রচারে যেতে হচ্ছে প্রিয়ঙ্কাকে। ফিরে শুধুই সময় দিচ্ছেন মেয়েকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৯:৩২
Share:

কার জন্য পেশা ছেড়ে ঘরকন্না করতেও রাজি প্রিয়ঙ্কা? ছবি: সংগৃহীত।

বলিউডে দুই দশকের বেশি সময় ধরে সফল কেরিয়ার তাঁর। বর্তমানে প্রিয়ঙ্কা চোপড়া দাপিয়ে বেড়াচ্ছেন হলিউডে। একের পর এক সিনেমা, সিরিজ় তাঁর ঝুলিতে। অনায়াসে আকাশের চাঁদ ছুঁয়ে ফেলা এ হেন ‘দেশি গার্ল’ নাকি পেশা ছেড়ে ঘরকন্না করতেও রাজি! সম্প্রতি এ কথায় অনুরাগীদের তাজ্জব করলেন অভিনেত্রী।

Advertisement

আসল সম্পদ নাকি আছে তাঁর ঘরেই। প্রিয়ঙ্কার মনপ্রাণ জুড়ে এখন যে শুধুই তাঁর কন্যা, মালতী মেরি জোনাস। ২০২২ সালে সারোগেসির মাধ্যমে সন্তানকে পৃথিবীতে এনেছেন প্রিয়ঙ্কা ও তাঁর স্বামী নিক জোনাস। গত বছর জানুয়ারিতেই মা হয়েছেন প্রিয়ঙ্কা। তার পর থেকে জীবনের রূপ-রস-গন্ধ বদলে গিয়েছে তাঁর। বদলেছে অগ্রাধিকার এবং গুরুত্ব। কন্যাকে সর্ব ক্ষণ সময় দিতে পারলেই মা হিসাবে নিজেকে পরিপূর্ণ মনে হয় প্রিয়ঙ্কার। কিন্তু কাজের চাপে পেরে ওঠেন না। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা বললেন, “মালতীর জন্য আমি কেরিয়ার মুলতুবি রাখতে পারি।”

প্রিয়ঙ্কার দাবি, “আমাকে বড় করার জন্যও আমার বাবা-মা কত স্বার্থত্যাগ করেছেন। বরেলির জীবন ছেড়ে মুম্বইয়ে আসা, সবই তো আমার জন্য। ১৭ বছর বয়সে আমি কেরিয়ার শুরু করেছি। বাকি কোনও কিছুকে গুরুত্ব দিইনি এত দিন।”

Advertisement

এখন চল্লিশের কোঠায় এসে নতুন করে কী ভাবছেন অভিনেত্রী? জানালেন, কেউ যদি বলে তাঁকে, কাজ ছেড়ে, দেশ ছেড়ে অন্য কোথাও যেতে হবে, তিনি করতে রাজি। শুধুমাত্র কন্যার মুখ চেয়ে।

প্রিয়ঙ্কা অভিনীত ছবি ‘লভ এগেন’ মুক্তি পেয়েছে ১২ মে। স্পাই ওয়েব সিরিজ় ‘সিটাডেল’ও দর্শকের ভালবাসা পাচ্ছে। দু’টি কাজের জন্যই প্রচারে যেতে হচ্ছে প্রিয়ঙ্কাকে। ফিরে শুধুই সময় দিচ্ছেন মেয়েকে। সুন্দর দিন শুরু করেন তিনি মেয়ের মুখ দেখেই, ঘুমোতেও যান মালতীর মায়ায়। এমন করেই চলছে তাঁর মধুর জীবন। শীঘ্রই তুতো বোন পরিণীতি চোপড়ার আংটিবদলের অনুষ্ঠানে ছোট্ট সফরে ভারত ঘুরে যাবেন প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন