তেরি মেরি কহানি

জোধপুরে ধুমধাম করে বিয়ে করলেন প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস জোধপুরে ধুমধাম করে বিয়ে করলেন প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস

Advertisement
শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৮ ০০:০০
Share:

নিক-প্রিয়ঙ্কা

বছরের শেষ মেগা বিয়ে। আর পাঁচটা বিয়ের চেয়ে একেবারে আলাদা। হালফিল দেশ ছেড়ে সুদূর বিদেশে বিয়ে করতে যাচ্ছেন বলিউডের নামী শিল্পীরা। সেখানে জোনাস পরিবার ও তাঁদের বন্ধুবান্ধবকে আমেরিকা থেকে দেশে এনে বিয়ে সারলেন দেশি গার্ল। জোধপুরের উমেদ ভবনে শুক্রবার বসেছিল মেহন্দি-সঙ্গীতের অনুষ্ঠান। শনিবার খ্রিস্টান রীতি মেনে ও রবিবার হিন্দু মতে বিয়ে করলেন প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস।

Advertisement

শনিবার প্রিয়ঙ্কা ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন মেহন্দির কিছু ছবি। রবিবার শেয়ার করলেন সঙ্গীত অনুষ্ঠানের ঝলক। কনেপক্ষ ও বরপক্ষের মধ্যে চলেছে জোরদার নাচ-গানের প্রতিযোগিতা। প্রতিটি পারফরম্যান্সের মধ্য দিয়েই তুলে ধরা হয়েছে নিক-প্রিয়ঙ্কার প্রেমকাহিনি। নাচের ভিডিয়ো দেখে মনে হতেই পারে, এ যেন কর্ণ জোহরের ছবির সেট। প্রিয়ঙ্কার মা মধু চোপড়াও পা মিলিয়েছেন কনের সঙ্গে। প্রিয়ঙ্কার পাশে ছিলেন তাঁর বোন পরিণীতি ও প্রিয় বান্ধবী ইশা অম্বানী। বরপক্ষ ও কনেপক্ষের মধ্যে ক্রিকেট ম্যাচও হয়েছে। তাতে রীতিমতো ছক্কা হাঁকিয়েছেন নিক জোনাস!

রবিবারের বিবাহমণ্ডপ ছিল ৪০ ফুট উঁচু। পিছনে দেখা যাচ্ছিল মেহরনগড়ের আলিশান দুর্গ। জোধপুরের বিভিন্ন জায়গা থেকে আনা রঙিন ফুলে সাজানো হয়েছিল মণ্ডপ। প্রিয়ঙ্কা ফুল পছন্দ করেন বলে বিভিন্ন টেবিলের নামও রাখা হয়েছিল নানা ফুলের নামে। বিশ্বের সবচেয়ে উন্নত মানের ওয়াইনও রাখা হয়েছিল অতিথিদের জন্য। তবে ঘোড়ায় চড়ে নিক বিয়ে করতে এলেন কি না, সেই কৌতূহল জিইয়ে রাখলেন নিকিয়াঙ্কা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন