sushmita sen

Priyanka-Sushmita: রানির মতো দেখিয়ে দাও! কটাক্ষের শিকার সুস্মিতার পাশে দাঁড়ালেন প্রিয়ঙ্কা

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৩:৫৯
Share:

বলিউড-সতীর্থ সু্স্মিতার পাশে প্রিয়ঙ্কা

সুস্মিতা সেন আর ললিত মোদীর প্রেমের খবর জানাজানি হতেই দেশ জুড়ে হাসি-ঠাট্টা-কটাক্ষের স্রোত। বিদ্রুপের জেরে আর থাকতে না পেরে রবিবারই মুখ খুলেছিলেন প্রাক্তন আইপিএল কর্তা ললিত এবং সুস্মিতা দু’জনেই। এ বার প্রতিবাদী স্বর প্রিয়ঙ্কা চোপড়ারও। বলিউড-সতীর্থ সু্স্মিতার পাশে দাঁড়িয়েছেন তিনি।

Advertisement

টাকার লোভেই নাকি তিনি সম্পর্কে জড়িয়েছেন ললিতের সঙ্গে— লাগাতার এমন কটাক্ষের পরে রবিবারই সপাটে জবাব দিয়েছিলেন সুস্মিতা। তাঁর স্পষ্ট ব্যাখ্যা, ‘আমি সোনার লোভে ললিতের কাছে যাইনি। তা ছাড়া আমার তো হিরে ভাল লাগে। আর সেটা এখনও নিজেরই কেনার ক্ষমতা রয়েছে।’ সুস্মিতার এই শাণিত বক্তব্যের সমর্থনে সোমবার প্রতিক্রিয়া জানালেন প্রিয়ঙ্কা চোপড়া। লিখলেন, ‘দেখিয়ে দাও রানির মতো!’

শুধু প্রিয়ঙ্কা নন, সুস্মিতার সমর্থনে এগিয়ে এসেছেন আরও কয়েক জন বলি-তারকা। তালিকায় রণবীর সিংহ, নেহা ধুপিয়া-সহ অনেকেই।

Advertisement

সুস্মিতা আর ললিত একসঙ্গে পথচলার কথা ঘোষণা করেছেন গত ১৪ জুলাই। সেই থেকেই তাঁরা বিদ্রুপের কেন্দ্রবিন্দু। অনেকেরই প্রশ্ন, সুস্মিতার মতো এক জন রূপসী, স্বাধীনচেতা, স্বাবলম্বী অভিনেত্রী কেন আকৃষ্ট হবেন দুর্নীতিতে অভিযুক্ত ললিতের প্রতি? শুধু তা-ই নয়, দু’জনের চেহারা ও বয়সের ফারাক নিয়েও উঠে এসেছে, ধেয়ে এসেছে একের পর এক কটাক্ষ। সম্পর্কের নেপথ্যকারণ খুঁজতে ইতিমধ্যে বহু মানুষ অর্থলোভী বলেছেন সুস্মিতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন